অবতক খবর,২৫ এপ্রিল: রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে দুটি ডি সি আর সি সেন্টার হয়েছে।একটি রায়গঞ্জ পলিটেকনিক কলেজ অন্যটি ইসলামপুর কলেজ। সকাল থেকে ভোট কর্মিরা ডি সি আর সি সেন্টারে পৌছাতে শুরু করেছে।রায়গঞ্জ পলিটেকনিক কলেজ থেকে রায়গঞ্জ, হেমতাবাদ, কালিয়াগঞ্জ, করনদিঘি এবং বালুরঘাট লোকসভা কেন্দ্রের ইটাহার বিধানসভা কেন্দ্রের ভোট কর্মিরা ইভিএম সহ তাদের ভোটের প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করবেন।

ইসলামপুর কলেজ থেকে ইসলামপুর,গোয়ালপোখর, চাকুলিয়া এবং দার্জিলিং লোকসভা কেন্দ্রের চোপড়া বিধানসভা কেন্দ্রে ভোট কর্মিরা ইভিএম সহ ভোটের প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করবেন।রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে ২০ জন প্রার্থী ভাগ্য নির্ধারন হবে।রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে ১৭২৩ টি ভোট গ্রহন কেন্দ্র করা হয়েছে।১৭ লক্ষ ৮৫ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।ভোট অবাধ এবং শান্তিপূর্ণ করতে ১১২ কোম্পানী কেন্দ্রীয় বাহিনী মোতায়ন করা হবে।রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের গোয়ালপোখর, চাকুলিয়া, ইসলামপুর উত্তেজনা প্রবণ হওয়ায় নির্বাচন কমিশন এই এলাকায় বিশেষ নজরদারির ব্যাবস্থা করেছে।

দার্জিলিং লোকসভা কেন্দ্রের অর্ন্তভুক্ত চোপড়া বিধানসভা কেন্দ্র। ভোট মানে সেখানে হিংসা। বুথে বুথে পর্যাপ্ত কেন্দ্রীয় বাহিনী মোতায়ন করা হলেও চোপড়ার ভোট কর্মিরা আতঙ্কিত। ভোট কর্মিদের নিরাপত্তার স্বার্থে নির্বাচন দফতরকে বাড়তি নজরদারির ব্যাবস্থার দাবি করছে ভোট কর্মিরা।