অবতক খবর,১৬ মার্চ,নদিয়া:- সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হওয়া পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানের নাম যা নিয়ে চলছে রাজনৈতিক তরজা। সূত্র মারফত জানা যায়, দলের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন রকম সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করা হয়নি পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানের নাম।

কিন্তু সোশ্যাল মিডিয়া জুড়ে দুটি কাগজে নাম ভাইরাল হয়েছে। সেখানে নদিয়া জেলার সমস্ত পৌরসভার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানের নাম রয়েছে। এ বিষয়ে নবদ্বীপ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান তৃণমূলের নির্বাচিত প্রার্থী শ্যামা প্রসাদ পাল বলেন, দলের তরফ থেকে কে পৌরসভার চেয়ারম্যান হবে এবং কে ভাইস চেয়ারম্যান হবে এরকম একটা নাটুকে ভাব সারা নদিয়া জেলা জুড়ে ঘুরে বেড়াচ্ছে। এতে আমি আশাহত হচ্ছি। আমি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপে বিভিন্ন ভাবে দেখছি কিন্তু সেটা অথেন্টিক কিনা সেটাও আমি জানি না। আমার কাছে কোন তালিকা নেই। এবং আমি তালিকায় কোন শীল মোহর বা ছাপও দেখছি না। তবে বিচ্ছিন্নভাবে যে একটা সিদ্ধান্ত হতে চলেছে এটাতে আমি খুবই মর্মাহত।

অন্যদিকে শান্তিপুরে, রাজ্য স্তর থেকে হোয়াটসঅ্যাপে জেলা স্তর তৃণমূল নেতৃত্বর কাছে আসা লিস্ট অনুযায়ী শান্তিপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান পদে শুভজিৎ দের নাম থাকলেও, কিছুক্ষণের মধ্যে তাপেন দিয়ে কেটে কৌশিক প্রামানিক এর নাম লিপিবদ্ধ করা হয়। সূত্রের খবর অনুযায়ী জানা যায় যদিও শুভজিৎ দে জেলার সর্বোচ্চ তৃণমূল নেতৃত্ব কাছ থেকেই আশ্বাস পেয়েছিলেন, সেই মতন দলীয় কর্মী সমর্থকদের আবদারে সবুজ আবির মাখা মিষ্টি বিতরণ নানান রকম উচ্ছ্বাসে ভেসেছিলেন তিনি।

এরপর বেশ কিছু সময় অতিবাহিত হওয়ার পর সন্ধ্যে সাতটা নাগাদ তিনি জানতে পারেন তার পরিবর্তে ভাইস চেয়ারম্যান হিসেবে কৌশিক প্রামানিক এর নাম লিপিবদ্ধ হয়েছে। ততক্ষণ অবশ্য দলীয় কর্মীরা তাদের ঘনিষ্ঠ অনুযায়ী পৃথকভাবে দুজনের নামই পোস্ট করতে থাকে সোশ্যাল মিডিয়ায়‌ এমনকি নদীয়ার গর্ব মমতা বলে তৃণমূলের অফিশিয়াল পেজেও। সোশ্যাল মিডিয়াতে দুঃখ প্রকাশ করেন।