অবতক খবর,২৫ মে: আগরপাড়া তারাপুকুর এলাকার যুবক বিশাল দাস(২৬) বন্ধুদের সাথে আগরপাড়া উষুমপুর বটতলা মাঠ সংলগ্ন একটি জায়গায় জুয়ার আসরে জুয়া খেলছিল।আর সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে ঘোলা থানার পুলিশ অভিযান চালায়। সেই সময় জুয়ার আসর থেকে পুলিশের তাড়া খেয়ে বাঁচার জন্য মাঠ সংলগ্ন একটি পুকুরে ঝাঁপ দেয় বিশাল।তারপর সেখান থেকে পুলিশ চলে যায়। বাড়ির লোকজন বিশাল বাড়িতে না যাওয়ায় তার খোঁজ শুরু করতে থাকে।তারপর আজ সকালে মাঠ সংলগ্ন পুকুর থেকে বিশাল দাসের মৃতদেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা।

তারপর ঘোলা থানার পুলিশকে খবর দিলে ঘোলা থানার পুলিশ মৃতদেহ তড়িঘড়ি তুলে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।স্থানীয় বাসিন্দা সহ বাড়ির লোকজনের অভিযোগ পুলিশ তাড়া করার ফলে বিশাল দাস নিজেকে বাঁচানোর জন্য পুকুরে ঝাঁপ দিয়েছে এবং পুলিশ যখন দেখল বিশাল পুকুরে ঝাঁপ দিয়েছে তখন ঘোলা থানার পুলিশ কেন তাকে বাঁচালো না?কেন তাকে উদ্ধার না করে চলে গেল?

পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন পরিবারের লোকজন। পাশাপাশি ঘটনায় জড়িত দোষীদের উপযুক্ত শাস্তি দাবি জানিয়েছেন বিশালের পরিবারের লোকজন। বিশালের এই মৃত্যু ঘিরে যথেষ্টই রহস্য দানা বাঁধছে।