অবতক খবর,১৩ জুন,জলপাইগুড়িঃ জুতোর মধ্যে মোবাইল ফোন নিয়ে সরকারি নার্সিং ট্রেনিংয়ের প্রবেশিকা পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়ল এক পরীক্ষার্থী। রবিবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ি আইন মহাবিদ্যালয়ে।

বিষয়টি নজরে আসতেই ওই ছাত্রী‌র কাছ থেকে কেড়ে নেওয়া হয় পরীক্ষার প্রশ্নপত্র ও খাতা সহ সমস্ত নথি। অভিযোগ পেয়ে ইতিমধ্যে‌ই ঘটনার তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। জানা গেছে ওই ছাত্রীর বাড়ি হলদিবাড়ি এলাকায়। তার কাছ থেকে উদ্ধার হ‌ওয়া কি-প‍্যাড মোবাইল ফোন‌টি জুতোর মধ্যে লুকিয়ে রাখা ছিল। সেই ফোনের ম‍্যাসেজ দেখে স্তম্ভিত হন পরীক্ষকরা।

কারণ, মোবাইলে‌র টেক্সট ম‍্যাসেজে প্রশ্ন সহ উত্তর লেখা ছিল বলে অভিযোগ। বোর্ড অবজার্ভার শ্রেয়সী দত্ত বলেন, সরকারি নার্সিং ট্রেনিংয়ের প্রবেশিকা পরীক্ষা দেওয়ার সময় ওই ছাত্রীর জুতোর ভেতর থেকে একটি মোবাইল ফোন সহ তো ডকুমেন্টস বাজেয়াপ্ত করা হয়েছে। বিষয়টি নিয়ে বোর্ড‌কে রিপোর্ট করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জলপাইগুড়ি আইন মহাবিদ্যালয়ে‌র টিচার ইনচার্জ অভিজিৎ ভট্টাচার্য বলেন, গোটা ঘটনা‌টি তারা বোর্ড সদস্যদের জানিয়েছেন। এক্ষেত্রে যা ব‍্যবস্থা নেওয়ার তারা‌ই নেবেন।