অবতক খবর ,নদীয়া: চলন্ত ট্রেনে ছিনতাই এর 8 ঘণ্টা কাটতে না কাটতেই ছিনতায়ের কিনারা করলো রানাঘাট জিআরপি।তিন ছিনতাইবাজকে ২ লক্ষ ৪৫ হাজার টাকা সমেত গ্রেফতার করল রানাঘাট থানার পুলিশ ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতরা হল নাম মিঠুন দেবনাথ ,সুরজ মন্ডল, এবং ইসমাইল দফাদার, মিঠুনের বাড়ি বনগায় এবং বাকি দুজনের বাড়ি রানাঘাটে। পুলিশ সূত্রে আরও জানা  গিয়েছে, কয়েক ঘন্টা আগে কালীনারায়নপুর থেকে ব্যাগ ছিনতাই হয়েছিল এক ব্যক্তির নাম প্রতাপ মন্ডল । প্রতাপ বাবু সকালে বনগাঁ থেকে শান্তিপুর ভায়া রানাঘাট লোকাল ধরে শান্তিপুরে যাচ্ছিলেন সকাল সাড়ে আটটা নাগাদ, ওই ট্রেনটি যখন কালীনারায়নপুর স্টেশনে ঢোকে সেই সময় তার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায় কয়েকজন যুবক । তিনি তারপর রানাঘাট জিআরপিতে অভিযোগ করেন।

প্রতাপ বাবুর দাবি, সেই দিন তিনি তার মালিকের আত্মীয়র চিকিৎসার জন্য তিন লক্ষ দশ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন । শান্তিপুরে সেই সময়ে এই ছিনতাই হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে । তারপরেই বিভিন্ন স্টেশনে নজরদারিও শুরু করেন, সেই দিনই রাত্রিবেলায় রানাঘাট স্টেশনে ওই তিন ছিনতাইবাজ টাকার ভাগ-বাটোয়ারা করছিল সেই সময়ে পুলিশের সন্দেহ হয় । ওই তিন যুবককে তারপর তাদের জিজ্ঞাসাবাদ করতেই তাদের কথায় অসঙ্গতি পাওয়ায় তাদের গ্রেফতার করে পুলিশ তাদের কাছ থেকে দু লক্ষ ৪৫ হাজার টাকা উদ্ধার করেছে ।  কিন্তু বাকি টাকা এখনো পাওয়া যায়নি পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।