অবতক খবর,২৫ ফেব্রুয়ারি,মালদা,সানু ইসলামঃ  ৮১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণ প্রকল্পের জন্য জমি অধিগ্রহণ করেছে সরকার। কিন্তু, সেই জমির বিনিময়ে গ্রামবাসীদের ন্যায্য মূল্য দেওয়া হচ্ছে না বলে অভিযোগ।তাই এই দাবিতে শনিবার দিন সকালে মালদা জেলার চাঁচল-২ নং ব্লকের ভাকরি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নেহারপুর – হারহাজুরা এলাকায় ৮১নং জাতীয় সড়ক নির্মাণ কারিদের গাড়ি আটকে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ছুটে আসেন চাঁচল থানার পুলিশ বাহিনী।

এদিন বিক্ষোভকারী পুতলি বিবি জানান, আমাদের ন্যায্যমূল্য দিলে আমরা রাস্তার জন্য জমি ছেড়ে দেব৷ দীর্ঘদিন ধরে আমাদের হেনস্থা হতে হচ্ছে, আমাদের কোনও দাবি মানা হচ্ছে না৷তাই আজকে জাতীয় সড়ক নির্মাণ কারীদের গাড়ি আটকে দিয়েছি। এছাড়াও তিনি বলেন এই জমিতে কাজ করে আমাদের রুজিরুটি চলত, বর্তমানে সেই জায়গাটি জাতীয় সড়কের আওতায় চলে গেছে। ন্যায্যমূল্যের দাবিতে তিন বছর ধরে আন্দোলন করছি,এখনও কোনও সুরাহা হলো না।

এদিনের বিক্ষোভ নিয়ে সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা ৮১ নং জাতীয় সড়কের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আসিফ ইকবালের সাথে ফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলে,ফোন ধরেন নি তিনি।