অবতক খবর,২ আগস্টঃ জলাশয় থেকে এক গৃহবধূর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। গৃহবধূর বাপের বাড়ির লোকজনের অভিযোগ তাকে মেরে জলাশয়ে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ তার শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের মোলানি এলাকায়।

জানা গেছে, মৃত ওই গৃহবধূর নাম বিউটি খাতুন বয়স আনুমানিক (২২)। মৃত ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। এরপর ওই গৃহবধূর বাপের বাড়ির লোকজনের কাছে খবর যায় যে তাদের মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর অনেক খোঁজাখুঁজির পর আজ মোলানি এলাকায় একটি জলাশয় থেকে বিউটি খাতুন নামে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মেয়ের বাপের বাড়ির লোকজনের অভিযোগ তার শশুর বাড়ির লোকজন তাকে মেরে জলাশয়ে ফেলে দিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় চোপড়া থানার পুলিশ।

এবিষয়ে মেয়ের পরিবারের তরফে চোপড়া থানায় অভিযোগ জানানো হবে বলে গৃহবধূর দাদা মুস্তফা জানান। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ইসলামপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।