অবতক খবর,২৭ মে: ইয়াশ সাইক্লোন আছড়ে পড়েছে ২৬শে মে। কিন্তু তার আগেরদিন অর্থাৎ ২৫শে মে টর্নেডোর কারণে প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে হাজিনগরে। ইয়াশ সাইক্লোন ধামড়ায় ল্যান্ডফল করে, দীঘায় ধ্বংসলীলা চালিয়ে শক্তি কমিয়ে ঝাড়খন্ডের দিকে অগ্ৰসর হয়। কিন্তু অতিভারী বৃষ্টিপাত শুরু হয়েছে পশ্চিমবঙ্গে। বিশেষ করে উপকূলবর্তী এলাকায়। অতিভারী বৃষ্টি এবং অস্বাভাবিক ঝড়ো হাওয়ায় বাড়ির বাইরে বেরোতে পারছেন না কেউই।

এই অতিভারী বৃষ্টিপাতের ফলে গোটা বীজপুর জলমগ্ন হয়ে পড়েছে। হালিশহর স্টেশন রোড থেকে শুরু করে হালিশহর নবনগর পর্যন্ত জলমগ্ন হয়ে পড়েছে এলাকা। এই পরিস্থিতিতে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী পৌর প্রশাসক রাজু সাহানীকে ফোন করে নির্দেশ দেন যে,রাস্তাঘাট যাতে জলমগ্ন না থাকে। তাঁর নির্দেশ অনুযায়ী ঝড়ো হাওয়া এবং বৃষ্টিকে উপেক্ষা করে পৌর কর্মী, সাফাই কর্মীদের সঙ্গে নিয়ে রাস্তায় নেমে পড়েন তিনি। যে সমস্ত রাস্তাঘাট জলমগ্ন ছিল সেই রাস্তাঘাটে নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করে বিষয়টি দেখেন।

মানুষের অভিযোগ আসার আগেই তিনি রাস্তা থেকে জল নামিয়ে দেন। পৌর প্রশাসকের এই ভূমিকায় শহরবাসী অত্যন্ত খুশি।

এ প্রসঙ্গে রাজু সাহানী জানান,বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর নির্দেশ অনুযায়ী আমরা মানুষের সেবা দিতে সব সময় তৎপর থাকি। আমাদের পরিষেবায় মানুষ যে খুশি সেটাই আমাদের কাছে অনেক বড় বিষয়।