অবতক খবর,১৫ মার্চঃ আক্রান্ত কাঁচরাপাড়া ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর গোবিন্দ মল্লিক। প্রতিদিনের মতো আজ সন্ধ্যায় অতি নেই নিজস্ব ক্লাব অমর সংঘে বসেছিলেন কর্মীদের সাথে। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু হঠাৎ দেখা যায় এক যুবক অতি দ্রুতগতিতে বাইক চালিয়ে এসে এক ব্যক্তিকে চমক ধমক দিয়ে চলে যায়। বিষয়টি জানতে পেরে ওই যুবকের সাথে কথা বলেন গোবিন্দ মল্লিক। আর সেখানে ওই যুবক এবং কাউন্সিলরের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি হাতাহাতিতে পৌঁছায় আর তাতেই আক্রান্ত হন কাউন্সিলর গোবিন্দ মল্লিক। তাঁকে তড়িঘড়ি কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে তার মাথায় গুরুতর আঘাত লেগেছে বলতো হাসপাতালে তার সিটি স্ক্যান চলছে।

যেই যুবক কাউন্সিলরকে আক্রান্ত করেছে,সেই সময়ে গোবিন্দ মল্লিকের সাথে থাকা অন্যান্য কর্মীরা ওই যুবকটিকেও পাল্টা বেধড়ক মেরেছে। ঘটনাস্থলে খবর পেয়ে ছুটে আসে বীজপুর থানার পুলিশ। পুলিশ যুবককে উদ্ধার করে নিয়ে যায় থানায়। জানা যাচ্ছে ওই যুবকটিও তৃণমূল কংগ্রেসের কর্মী।এর পেছনে কি রহস্য রয়েছে তা এখনো বোঝা যাচ্ছে না।

তবে এ নিয়ে গোবিন্দ মল্লিকের সাথে যোগাযোগ করতে গিয়ে তাঁর ভাইপো রাহুল মল্লিকের সাথে যোগাযোগ হয় এবং তিনি জানান,”কাকা এখন গুরুতর অসুস্থ। তাঁকে সিটি স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে।”