অবতক খবর,১৬ এপ্রিলঃ জঙ্গিপুর জেলা পুলিশের ফরাক্কা থানা ও নিউ ফরাক্কা সাব ট্রাফিক গার্ড এর পরিচালনায় অনুষ্ঠিত হলো চক্ষু পরীক্ষা এবং হারিয়ে যাওয়া ও চুরি হয়ে যাওয়া মোবাইল ডিস্ট্রিবিউশন।

রবিবার সকালে ফরাক্কা 34নম্বর জাতীয় সড়ক সংলগ্ন নিউ ফরাক্কা সাব ট্রাফিক গার্ড অফিসে আনুষ্ঠানিকভাবে ২০জন গাড়ি চালকদের চক্ষু পরীক্ষা শিবির এবং চুরি ও হারিয়ে যাওয়া ১০২জন মানুষের মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মোবাইল ব্যাক্তিদের হাতে তুলে দেওয়া হয়।

জঙ্গিপুর জেলার এসপি জানান সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি নিয়ে বিভিন্ন অরগানাইজ প্রোগ্রাম করা হবে এবং সমস্ত ট্রাফিক পরিষেবা আরো উন্নতি করার কথা বলেন ।এদিনের এই অনুষ্ঠানে অতিথিবর্গ ও বহরমপুর চক্ষু হাসপাতাল থেকে আগত ডাক্তার ও কর্মীদের ফুলের স্তবক দিয়ে সংবর্ধনা জানানো হয়,পাশাপাশি এসপি নিজস্ব চক্ষু পরীক্ষা করে এই চক্ষু পরীক্ষার শিবিরের উদ্বোধন করেন ।

অপরদিকে ফারাক্কার এক স্থানীয় বাসিন্দার নয় মাস আগে ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফেরত পেয়ে জানালেন ফরাক্কা পুলিশের তৎপরতাই মোবাইল ফেরত পেয়ে তিনি খুশি ধন্যবাদ জানালেন পুলিশ প্রশাসনকে।এদিনের এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জঙ্গিপুর জেলা পুলিশের সুপারিনটেনডেন্ট অফ পুলিশ , ফারাক্কা এসডিপিও, ফারাক্কা থানার আইসি, ট্রাফিক গার্ডেন ওসি এবং ফরাক্কা থানার অন্যান্য আধিকারিকবৃন্দ ।