অবতক খবর,২৫ এপ্রিল: গতকাল মামা বাড়িতে আসার আনন্দ আজ শোকে পরিণত হল মর্মান্তিক দুর্ঘটনার মধ্যে দিয়ে।

মামাবাড়ির পাশের পুকুরে স্নান করতে গিয়ে মৃত্যু হল বছর সতারোর যুবক বিনয় রায়ের। ঘটনাটি ঘটেছে বারাসাত 1 নম্বর ব্লকের ছোটজাগুলিয়ার জোড়া শিব মন্দিরের পাশের তেলিয়া পুকুরে। মাধ্যমিকের ছুটি কাটাতে মামা বাড়িতে এসে এমন মর্মান্তিক ঘটনা ঘটায় গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। একইসঙ্গে উঠছে এলাকার বাসিন্দাদের মুখের ছোট জাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসকদের গাফিলতির কথা।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ছোট জাগুলিয়া স্বাস্থ্য কেন্দ্রে কোন রকম চিকিৎসা না করে ওই তরুণকে মৃত বলে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। পরিবারের লোকেদের দাবি, বাড়িতে আনার পরও বেঁচে ছিলেন ওই যুবক। এরপর তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বারাসাতের একটি বেসরকারি নার্সিংহোমে সেখানে চিকিৎসকরা ওই যুবককে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনায় রীতিমতো উঠে আসছে ছোট জাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসকদের গাফিলতির কথা।

গ্রামবাসীরা যখন ছোট জাগুলিয়া স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলছেন ঠিক তখনই আজকে এই ঘটনার যিনি প্রত্যক্ষদর্শী শুনুন তিনি কি বলছেন?

উল্লেখ্য শিয়ালদার কমল ডাঙ্গার বাসিন্দা বিনয় রায় মাধ্যমিকের ছুটি কাটাতে গতকাল এসেছিল হাটখোলায় নিজের মামা বাড়িতে। মামাবাড়ির পাশের পুকুরে আজ সকালের মর্মান্তিক ঘটনার যে এমন পরিণতি হবে তা বিশ্বাস করতে পারছেন না এলাকার বাসিন্দা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই।