অবতক খবর ,সংবাদদাতা, বর্ধমান :: ছেলের হাতে মারধর ও প্রাননাসের হুমকি পেয়ে জেলা পুলিশ সুপারের দারস্থ হলেন বৃদ্ধা আরতী সেন। অভিযোগ তার নিজেরই মেজো ছেলে মলয় সেন ও তার বউ শ্যামলী সেনের বিরুদ্ধে। ৭৫বছরের উর্ধে বৃদ্ধা আরতি সেন বর্ধমান শহরের মহাজনটুলি এলাকার ওলাইচন্ডীতলার বাসিন্দা। বৃদ্ধা আরতি দেবী জানান, উনার স্বামী মারা যায় 2008 সালে। ওনার নামে সমস্ত সম্পত্তি এখনো কারো নামে লেখা নেই। সেই সম্পত্তি কারণ এত অশান্তি।

 

এখন বেঁচে থাকা বৃদ্ধার ওপর অত্যাচার চালাচ্ছে, এমনই অভিযোগ। বহু দিন ধরে বসতবাড়ির সম্পত্তি নিয়ে ছেলেদের সাথে মামলা চলছিলো। কয়েকদিন আগেই কোর্ট থেকে তা নিস্পত্তি হয়েছে বলে জানিয়েছেন বৃদ্ধার মে কেক সেন। এমন কি এখনো মা কে দেখাশোনা করছেন বলে জানিয়েছেন। তা সত্ত্বেও মেজ ছেলে ৯ই মার্চ থেকে আমার মাকে সাথে আমাকেও মারধর, গালিগালাজ করছে। পাশাপাশি ঘরে জল নেয়া থেকে সিঁড়ি ব্যবহারে বাঁধা দিচ্ছে। বাথরুম ঘরে তালা মেরে দেয়া হয় এবং সেই বাথরুম ব্যবহার করতেও দেয়া হয় না, ছাদে ব্যবহার করা যাবে না বলে নেট দিয়ে ঘিরে দেয়া হয়। এমনকি কোর্ট থেকে নির্দেশ দেয়া হয়েছিল সে বৃদ্ধাকে প্রতিমাসে 1500 টাকা করে দিতে হবে সেই টাকা পর্যন্ত দেয় না বলে অভিযোগ করেছেন ওই বৃদ্ধা।

বৃদ্ধার মেয়ে, এখন বৃদ্ধার দেখাশোনা করে তারই মেয়ে এবং তার আর এক পত্র মধু সেন, বৃদ্ধা দাবি রাখেন টাকা পয়সা কিছু না দিলেও কোনো আপত্তি নেই কিন্তু পায়খানা বাথরুম যাতে ব্যবহার করতে দেয়া হোক এবং ছাদে ব্যবহার করতে দেয়া হোক সেই দাবি রাখেন বৃদ্ধা 75 বছরের,এমনই অবস্থায় নিরাপত্তার দাবী নিয়ে পুলিশ সুপারের দারস্থ হয়েছেন তিনি। সমস্ত বিষয়টি অস্বীকার করেছেন তার মেজ ছেলে মালয় রায়। সম্পূর্ণ বিষয়টি অভিযোগ দায়ের করা হয়েছে নিজের মেজো ছেলের বিরুদ্ধে।