অবতক খবর,১২ নভেম্বর,বাঁকুড়া:- বাঁকুড়া জেলার ছাতনা ব্লক এর চন্ডীদাস পল্লী জগদ্ধাত্রী পুজো কমিটি আদিবাসী ছৌ এর আদলে মণ্ডপ ও প্রতিমা ও পরিবেশের মাধ্যমে চমক দিচ্ছে জেলাবাসীকে । খড়ের তৈরি মন্ডপে রাত্রের রঙিন আলো আর ওর সৌন্দর্য ছড়াচ্ছে। পুজো কমিটির উদ্যোক্তা শংকর চক্রবর্তী জানান এক মাস ধরেই কার্যক্রম চলছে, জগদ্ধাত্রী পুজো তে এত সুন্দর পরিবেশ তৈরি করতে পারবো ভাবতে পারিনি, তবে সমস্ত রকম কোভিড বিধি মেনে পূজো পরিচালনা করছি।

প্রতিমা শিল্পী রাজা সূত্রধর বলেন, এতদিন ধরে শুধু ছৌ এর মুখোশ প্রদর্শনী এবং ছৌ নাচ এর মধ্যে সীমাবদ্ধ ছিল বর্তমানে বিভিন্ন পুজো প্যান্ডেলে পুরুলিয়ার ছৌ এর আদলে মূর্তি প্রতিমা তৈরি করছি। আজ বিকেলে এই পূজো মন্ডপের উদ্বোধনে আসেন রাজ্যের প্রাক্তন শ্রমমন্ত্রী পূর্ণেন্দু বসু ও রাজ্যসভার সাংসদ দোলা সেন।

বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শ্যামল সাঁতরা, বাঁকুড়া জেলা পরিষদের সহ সভাধিপতি শুভাশিস বটব্যাল, ছাতনা পঞ্চায়েত সমিতির সভাপতি সহদেব বাউরি, সহ সভাপতি বঙ্কিম মিশ্র, বাঁকুড়া পৌরসভার পৌর প্রশাসক অলকা সেন মজুমদার বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তীর্থঙ্কর কুন্ডু, ছাতনা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শংকর চক্রবর্তী, বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।