অবতক খবর,১৫ মে,চোপড়াঃচোপড়া ব্লকের ডগ নদীতে জীবনের ঝুঁকি নিয়ে চলছে নৌকায় পাড়াপাড়।। প্রায় পঞ্চাশ বছর ধরে সেতুর দাবী জানিয়েও পুরন হল না ভেরভেরি, ধামোরগছ সহ ১২ টি গ্রামের মানুষের দাবি ।। এখন একমাত্র ভরসা নৌকা।। কিন্তু সেখানেও বিপত।। যেকোনো মুহূর্তে নদীর স্রোতে নৌকা ভেসে ঘটতে পারে দুর্ঘটনা বলে আশঙ্কা করছে অনেকেই।। বর্ষা আসলে সমস্যা যেন চরম আকার নেই।। গ্রামবাসীদের অভিযোগ বারবার প্রশাসনের কাছে দাবি জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ।।

জানা গিয়েছে চোপড়া ব্লকের চোপড়া গ্রাম পঞ্চায়েতে অবস্থিত রয়েছে ভেরভেরি নদী।। নদীর উপরের রয়েছে ভেরভেরি, ধামোরগছ সহ ১২ টি গ্রাম।। প্রতিদিন টাকা দিয়ে নৌকায় করে পাড়াপাড় করতে হচ্ছে গ্রামবাসীদের।। গ্রামের কেউ অসুস্থ হলে হাসপাতালে পৌঁছানোর আগেই রাস্তায় প্রাণ হারাতে হচ্ছে অনেকেই। সদর চোপড়ায়, বা স্কুলে আসতে হলে একমাত্র ভরসা নৌকা।। বর্ষা আসলে চরম সমস্যায় পড়তে হচ্ছে গ্রামবাসীদের।। গ্রামবাসীদের অভিযোগ বারবার প্রশাসন ও স্হানীয় নেতৃত্বদের কাছে সেতুর দাবি জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ গ্রামবাসীদের।। দ্রুত সেতু নির্মাণ করে সমস্যার সমাধানের দাবি তুলেছেন গ্রামবাসীরা।

অন্যদিকে এবিষয়ে চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ আজাহারউদ্দিন কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,, বিধায়কের মাধ্যমে ডগ নদীর উপর পাকা সেতুর নির্মাণের জন্য উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের জানানো হয়েছে।। ফান্ডে টাকা আসলে সেখানেও পাকা সেতু নির্মাণ করা হবে বলে আশ্বাস দেন তিনি।

তবে কবে পুরন হবে পাকা সেতুর দাবি জবাব চাইছে ভেরভেরি,ধামোরগছ সহ ১২ টি গ্রামের মানুষ।।