অবতক খবর,২১ জুলাই: কাঁচরাপাড়া মূল বাণিজ্য কেন্দ্র কবিগুরু রবীন্দ্র পথ।‌ স্টেশন সংলগ্ন অঞ্চলে চিত্রা নামে যে বম্বে ডাইং-এর দোকান রয়েছে তার কর্ণধার রাজেশ ধানুকা। তিনি করোনা আক্রান্ত এবং কাউকে প্রকাশ করেননি,চেপে ছিলেন।‌ পরবর্তীতে আজ এই নিয়ে বাজারে হইচই শুরু হয়। তার দোকানটি খোলা রয়েছে। ‌কেন দোকানটি খোলা রয়েছে,কি কারণে? কেউ জানে না।

পৌরসভা পরবর্তীতে জানে যে রাজেশ ধানুকা আক্রান্ত। তার প্রজন্মরা এই দোকানটি চালাচ্ছেন। ‌এই দোকানটি পৌরসভার পক্ষে সিল করে দেওয়া উচিত ছিল যাতে ভাইরাস ছড়িয়ে না পড়ে।

জানা গেছে, ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে কার্যকরী সভাপতি অরুণ আগরওয়াল এবং যুগ্ম সম্পাদক দুলাল পোদ্দার দোকানটি বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছেন। কিন্তু দোকান কর্তৃপক্ষ উপেক্ষা করেছেন।

পৌরসভার চিকিৎসক জি.কে সাহার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন যে,তিনি দোকানে যাচ্ছেন বা ওই পরিবারের লোকজন ওই দোকানে যাচ্ছেন এমন কোনো সংবাদ আমাদের কাছে নেই। তবে ২৮ নং উত্তর ঘটক রোডে তিনি থাকেন। সেই বাসস্থান সিল করে দেওয়া হয়েছে, অঞ্চলে জানিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন যে, ওই বাড়ি সংলগ্ন অঞ্চলটি স্যানিটাইজেশন প্রক্রিয়ার মধ্যে এসে যাবে। অতি দ্রুত সেই কাজ করা হবে।

মূল রাস্তার উপরে এই দোকানটি খোলা থাকায় অঞ্চলে ওই অঞ্চলে একটি ভীতির সঞ্চার হয়েছে।
এই ঘটনাটি জানার পর দ্বিতীয় বার ওই ইউনিটের ব্যবসায়ী সমিতির সম্পাদক কানু মজুমদার এবং ক্যাশিয়ার রাজেশ পোদ্দার পরবর্তীতে দোকানের দোকানে এলে কর্মচারীরা মালিকের সঙ্গে যোগাযোগ করে দোকানটি বন্ধ করে দেন।

ইতিমধ্যে কাঁচরাপাড়া পৌরসভা থেকে তদন্তে আসে মেডিকেল বিভাগের কর্মীরা। ‌তারা দোকানের কর্মচারীদের বিভিন্ন তথ্য জেনে লিপিবদ্ধ করে নেন।