অবতক খবর,১১ মে: বসিরহাটের ভারত-বাংলাদেশ ঘোজাডাঙ্গা সীমান্তে মহিলা বিএসএফ কনস্টেবল এর আগ্নেয়াস্ত্র গুলি ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা। এই ঘটনায় রীতিমত তোলপাড় শুরু হয়েছে ভারত-বাংলাদেশ ঘোজাডাঙ্গা। ঘটনার সূত্রপাত গতকাল মঙ্গলবার ভোর চারটে নাগাদ 153 নম্বর ব্যাটালিয়নের মহিলা কনস্টেবল সীমান্তে ডিউটিতে কর্মরত ছিল। একদল দুষ্কৃতী তাকে মারধর করে তার ইন্সাস রাইফেল কুড়ি রাউন্ড গুলি নিয়ে চম্পট দেয় ।বাংলাদেশ এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

কিছুক্ষণের জন্য বিএসএফের গতিবিধি এত বেশি ছিল যার ফলে সীমান্ত বাণিজ্য বন্ধ হয়ে যায় ।আজ সেটা স্বাভাবিক হয়েছে। ১৫৩,নম্বর ব্যাটালিয়নের সীমান্ত বাহিনীর জওয়ানদের গতিবিধি নজরদারি অন্যদিনের বিএসএফের গতিবিধি নজরদারি, সীমান্তে বাড়িয়েছে কি কারনে সীমান্ত বাণিজ্য বন্ধ এই নিয়ে ঘোজাডাঙ্গা শুল্ক দফতর, সীমান্তের আধিকারিকরা মুখে কুলুপ এঁটেছেন।

কিন্তু 153 নম্বর ব্যাটালিয়নের আধিকারিকরা বসিরহাট থানার পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সেখানে তাদের ইন্সাস রাইফেল ও কুড়ি রাউন্ড গুলি ছিনতাই হয়ে গেছে বলে অভিযোগ করেন। ইতিমধ্যে বেশ কয়েকজন সন্দেহভাজন যুবককে আটক করেছে বিএসএফ। তাদেরকে বসিরহাট থানার পুলিশ হাতে তুলে দেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে প্রাথমিক অনুমান বাংলাদেশি দুষ্কৃতীদের যোগসাজশে এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।