HomeABTAK EXCLUSIVEভাটপাড়ায় কলস যাত্রায় একসঙ্গে বিজেপি সাংসদ অর্জুন সিং ও তৃণমূল বিধায়ক সোমনাথ...

ভাটপাড়ায় কলস যাত্রায় একসঙ্গে বিজেপি সাংসদ অর্জুন সিং ও তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামঃতবে কি শীঘ্রই ঘরওয়াপসি অর্জুনের??

অবতক খবর,১১ মে: ধর্মীয় মিছিলে একসঙ্গে হাঁটতে দেখা গেল ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ এবং জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামকে। বুধবার কাঁকিনাড়ার এই দৃশ্য ঘিরে স্বাভাবিক ভাবেই রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে। যদিও অর্জুন এবং সোমনাথ দু’জনেরই দাবি, এই যোগাযোগ নেহাতই ঘটনাচক্রে।

কাঁকিনাড়ায় ‘শ্রী শ্রী ফক্কড়নাথ শিব মন্দির’-এর উদ্বোধন হতে চলেছে। তার আগে বুধবার কলসযাত্রার আয়োজন করা হয় মন্দির কর্তৃপক্ষের তরফে। সেই কলসযাত্রাতেই একসঙ্গে হাঁটতে দেখা যায় বিজেপির অর্জুন এবং তৃণমূলের সোমনাথকে।

অর্জুনের বক্তব্য, ‘‘এটা ধর্মীয় অনুষ্ঠান। এখানে প্রথম থেকে আমরা জড়িয়ে আছি। এখানে কে আসবেন তা নিয়ে আমার চিন্তা নেই। মহাযজ্ঞে সকলেই শামিল হন। রাম যখন সেতু তৈরি করছিলেন তখন কাঠবিড়ালিও সাহায্য করেছিল। তাই প্রত্যেকেই ধর্মীয় মঞ্চে আসতে পারেন। এখানে কাউকে আটকানো যায় না। আর এখানে প্রত্যেকের আসাও উচিত। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।’’

একই সুর সোমনাথের গলাতেও। তাঁর দাবি, ‘‘আমার পাশে কে ছিলেন তা জানি না। মন্দির কর্তৃপক্ষ আমাকে আহ্বান জানিয়েছিলেন কলস নিয়ে যাওয়ার জন্য। আমি তাই করেছি। তবে আমি ডাইনে বা বামে তাকাইনি। একই জায়গায় কেউ আসতেই পারেন। তবে তার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। এখানে অনেকে ছিলেন। আমি সকলকে চিনিও না।’’

RELATED ARTICLES

Most Popular

Recent Comments