নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::    স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় মুগুর দিয়ে মাথায় আঘাত করে খুন করে স্বামী নিজে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। ঘটনাটি ঘটে ওন্দা থানার মৌচুড়া গ্রামের বাউরি পাড়ায়। গ্রাম থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ক্ষেতে পরে থাকা মৃতের স্বামীকে উদ্ধার করে ওন্দা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় মৃতের নাম দূর্গা বাড়রি (৪৮)। স্বামীর নাম নিতাই বাউরি (৬০)। তবে কি কারণে এই খুনের ঘটনা ঘটলো তা এখনো বোঝা যায় নি। এই ঘটনার পিছনে পারিবারিক অশান্তি না অন্য কোন কারণ রয়েছে তা তদন্তে নেমেছে ওন্দা থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে গতকাল রাত্রি ১২ টা নাগাদ নিতাই বাউরী বাড়ির মধ্যে ঘুমন্ত অবস্থায় স্ত্রী দুর্গা বাউরি মুগুর নিয়ে চড়াও হয়। স্ত্রী দুর্গা বাউরি কে মুগুর দিয়ে মাথায় প্রচন্ড আঘাত করে পালিয়ে যায় নিতাই বাউরি। পরিবারের পক্ষ থেকে এমনটাই অভিযোগ। পাশেই শুয়ে ছিল দুর্গা দেবীর এক বিবাহিতা কন্যা তার চিৎকার-চেঁচামেচিতে পরিবারের অন্যান্য সদস্যরা আশেপাশের মানুষ বেরিয়ে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে দুর্গাদেবী মাথায় গভীর ক্ষত। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুর্গাদেবীর। তারপর থেকেই খোঁজ পাওয়া যায়নি অভিযুক্ত স্বামী নিতাই বাউরির।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ওন্দা থানার পুলিশ।বাড়ি থেকে মৃতদেহটিকে উদ্ধার করা হয়। এরপর বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে বিষ খেয়ে পড়েছিলেন অভিযুক্ত নিতাই বাউরী। পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে রামসাগর হাসপাতাল পরে সেখান থেকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক একটা অশান্তির ছিল সেই কারণেই ঘটতে পারে খুনের ঘটনা এছাড়াও স্ত্রীকে সন্দেহ করতেন স্বামী নিতাই এই বিষয়টিও খুনের ঘটনার কারণ কিনা খতিয়ে দেখছে ওন্দা থানার পুলিশ। মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে।