অবতক খবর,৫ মে,নববারাকপুর : প্রবল গরম। বাড়ছে তাপপ্রবাহ। ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের হাহাকার। গ্রীষ্মের প্রখর দাবদাহ উপেক্ষা করে বিভিন্ন ক্লাব সংগঠন গুলি এগিয়ে এসে রক্তদান শিবির করছে। রবিবার সকালে নববারাকপুরের বহুমুখী সামাজিক সংগঠন জাগৃতি সংঘের ২১ তম বর্ষের রক্তদান শিবির হল সংঘ প্রাঙ্গণে।

রক্তদাতাদের হাতে বিভিন্ন ফল ও ফুলের চারা গাছ তুলে দেওয়া হয় এদিন।শিবিরে উপস্থিত ছিলেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা,সমাজসেবী তনয় দাস, সংঘ সভাপতি দিব্যেন্দু নারায়ণ বিশ্বাস, যুগ্ম সম্পাদক অভি ভৌমিক সৌরভ বক্সি, সেবা বিভাগের সম্পাদক শ্রমণ ঘোষ সহ সংঘের নবীন ও প্রবীণ সদস্যরা।

চেয়ারম্যান বলেন জাগৃতি সংঘ এলাকার সুপ্রাচীন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।শুধু রক্তদান নয় সারা বছর বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মসূচি পালন করে থাকে।রক্তদাতাদের কুর্নিশ অভিনন্দন জানাই। এলাকার সবুজায়নে রক্তদাতাদের চারাগাছ তুলে দেওয়া হল।

খুব ভালো উদ্যোগ।সংস্থার যুগ্ম সম্পাদক সৌরভ বক্সি ও অভি ভৌমিক রা জানান প্রবল গরমের মধ্যেও সংগঠন সেবার মনোভাব নিয়ে রক্তদান শিবির করেছে। পরিবেশের ভারসাম্য রক্ষায় রক্তদাতাদের একটি করে চারাগাছ তুলে দেওয়া হল।