অবতক খবর,২৪ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:আজ মন্তেশ্বর গ্রামের এক গৃহবধূ তথা বিশিষ্ট সমাজসেবীর পক্ষ থেকে মন্তেশ্বর মাইচপাড়া চামুন্ডাতলা মন্দির প্রাঙ্গনে মাঠে , একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে

বহু বছরের সংরক্ষিত মূল্যবান রবীন্দ্র সংগীত , নজরুল গীতি, রজনীকান্ত সেন দ্বিজেন্দ্রগীতি, সহ প্রায় ৪০ থেকে ৫০ টা মূল্যবান গানের বই , মন্তেশ্বর রাম রতন শহর গ্রন্থাগারকে দান করলেন। এই মূল্যবান সংরক্ষিত বইগুলি রাম রতন শহর গ্রন্থাগারের সভাপতি অজিত রায়ের হাতে তুলে দিলেন মন্তেশ্বরে গৃহবধূ তথা এলাকার সমাজসেবী শোভা চৌধুরী, ও গৃহবধূর স্বামী জহরলাল চৌধুরী। পাশাপাশি ওই গৃহবধূ শুভা চৌধুরী নিজের আর্থিক খরচে মন্তেশ্বর এলাকার প্রায় ১০০জন গরিব, দুস্থ ,অসহায় মানুষজনদের হাতে বস্ত্র তুলে দেন, সমাজসেবী ওই গৃহবধ শোভা চৌধুরী। এবং এলাকার ৫০জন ছোট বাচ্চাদের হাতে বিস্কুট, চিরে সহ শুন্য খাবার তুলে দেওয়া হয়।

এই সমগ্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মন্তশ্বরের বিশিষ্ট সমাজসেবী নবগোপাল হাজরা, মন্তেশ্বর সাগর বালা হাইস্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক, অরবিন্দ ঘোষ, মন্তেশ্বর রাম রতন শহর গ্রন্থাগারের সভাপতি অজিত রায়, সহ এলাকার বিশিষ্টজনেরা।

এই রকম অনুষ্ঠান হওয়াতে এলাকার অনেক মানুষ খুশি এবং উপকৃত বলে জানান অনেকে।