নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::   গ্যাস সিলিন্ডার বাস্ট হয়ে ভষ্মিভূত হয়ে গেল বসতবাড়ি, এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলা সোনামুখী থানা মানিকবাজার পঞ্চায়েতের মানিকবাজার গ্রামে।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় চন্দনা রুইদাস নামে এক বৃদ্ধা মহিলা নিজের বাড়িতে গ্যাসে রান্না করছিলেন, সেই সময় হঠাৎই সিলিন্ডারে আগুন লেগে যায়। তিনি বাইরে বেরিয়ে আসেন কিছুক্ষণের মধ্যেই কিছু বুঝে ওঠার আগেই গ্যাস সিলিন্ডার বাস্ট হয়ে যায়। এতটাই তীব্র ছিল যে পুরো ঘর ভেঙে গুঁড়িয়ে যায় যদিও এই ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। চন্দনা রুইদাস নিজের ছোট ছেলেকে নিয়ে এই বাড়িতে থাকেন এখন বাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন তিনি এখন তার রাত কাটছে পাশেই স্থানীয় ক্লাব ঘরে।

চন্দনা দেবী বলেন আমার গ্যাস সিলিন্ডার ব্লাস্ট হবার ফলে ঘর ভেঙ্গে গেছে। ঘরের যাবতীয় জিনিস পুরে ছাই হয়ে গেছে। ছোট ছেলেকে নিয়ে কেনো রকম প্রাণে বেঁচে গেছি গ্রামের লোকের সহযোগিতায়। এই মুহূর্তে থাকার কেনো জায়গা নেই। সরকারি সাহায্য পেলে খুবই উপকৃত হবো।

তবে তার পাশে এসে দাঁড়িয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব মানিকবাজার পঞ্চায়েতের প্রধান অরিজিৎ মল্লিক বলেন কাল আমরা খাবারের পর্ণসামগ্রী দিয়েছি,পরবর্তীতে যাতে সম্পূর্ণ ক্ষতিপূরণ পায় সেই ব্যাবস্থা আমরা করছি।