অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার :     শীতলখুচি ব্লকের গোসাইরহাটে জেলা পরিষদ এলাকায় বিজেপির ১৮ নম্বর মন্ডল কমিটির উদ্দোগে এবং বিজেপি মহিলা মোর্চার ব্যবস্থাপনায় বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে কোচবিহার জেলার নবনিযুক্ত জেলা সভানেত্রী মিনতি দাস ঈশোরকে সংবর্ধনা জানানো হয়।

জেলা সভানেত্রীর আগমনে এলাকার প্রায় শতাধিক মহিলা এই বিজয়া সম্মিলনী সভায় উপস্থিত ছিলেন। সভায় বক্তব্য রাখেন জেলা সভানেত্রী মিনতি দাস ঈশোর। তিনি বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মহিলা হওয়া সত্বেও রাজ্যে নারী ধর্ষণ বেড়েই চলেছে। তিনি অভিযোগ করেন, রাজ্যে আইনের শাসন চলছে না। আজকের এই সভায় উপস্থিত ছিলেন মহিলা মোর্চার প্রাক্তন জেলা সভানেত্রী সাবিত্রী বর্মনও। তিনি বলেন, আগামী দিনে তৃণমূলের আক্রমনকে প্রতিহত করতে নারী শক্তিকে জাগ্রত হতে হবে। প্রয়োজনে সমস্ত নারীশক্তিকে ঝাঁটা এবং বটি হাতে তৃণমূলের আক্রমণের প্রতিবাদে রাস্তায় বেরিয়ে পড়তে হবে।

আজকের এই সভায় উপস্থিত ছিলেন গোসারহাট বিজেপি মন্ডল সভাপতি পবিত্র কুমার বর্মন। তিনি বলেন কোচবিহার জেলায় একুশের বিধানসভা নির্বাচনে নটি বিধানসভা আসনের জয়কে সুনিশ্চিত করা হবে। সেই লক্ষ্যে বিজেপি কর্মীরা জোড়দার প্রস্তুতি নিচ্ছেন, এক্ষেত্রে মহিলারও পিছিয়ে নেই, তারাও তৃণমূলের অশুভ শক্তিকে দমন করার জন্য এগিয়ে এসেছেন। সভা শেষে শতাধিক মহিলা বিজেপি দলে অংশগ্রহণ করে দলীয় পতাকা গ্রহণ করেছেন বলে মহিলা নেত্রী মিনতী দাস ঈশোর জানান।