অবতক খবর :: শিলিগুড়ি ::     লক ডাউনের কারনে শিলিগুড়ি কার্যত সম্পুর্ন বিপর্যস্ত হয়ে পড়েছে দোকানপাট এবং বাজার। লোকজনের দেখা প্রায় নেই বললেই চলে। ইষ্কুল এবং কলেজ বন্ধ তাই লোকজন অপেক্ষাকৃত কম। শিলিগুড়িতে বিভিন্ন এলাকাতে লোকজনের ভীড় নিয়ে প্রথমে চিন্তায় পড়েছিলো প্রশাসন বর্তমানে আর্থিক সমস্যা থাকায় লোকজনের ভীড়ও কম।

শিলিগুড়ির বিভিন্ন এলকায় কম বেশী বাইরে থেকে আসা লোক আটকে পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা শিলিগুড়িতে। প্রতিটি এলাকায় কাউন্সিলারদের নির্দেশ দেওয়া হয়েছে তারা যেন বহিরাগত লোকেদের আলাদা আলাদা করে চিহ্নিত করে রাখেন। সব মিলিয়ে লকডাউনের সময় যত দিন এগোচ্ছে ততই বাড়ছে শিলিগুড়ি বাসীর আতঙ্ক। শিলিগুড়িতে যে সব মানুষ প্রাইভেট সংস্থায় চাকরী করেন তারাও অনিশ্চিত তাদের ভবিষ্যত নিয়ে। কারন সবারই এক বক্তব্য এই মাসে যাও টাকা পাওয়া গেছে সামনের মাসে কি হবে আমাদের? তার উপর কুড়ি কোটি লোকের চাকরী থাকবে না এই আতঙ্কও ছড়াচ্ছে সবার মনে।

শিলিগুড়ির বিভিন্ন এলকায় সানেটাইজেসন করা হচ্ছে প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলারেরা নিজের নিজের দায়িত্বে নিজের ওয়ার্ডে সানেটাইজেসন করছেন। শিলিগুড়ির বিভিন্ন সংস্থা নিজের নিজের দায়িত্বে নিজের ওয়ার্ডে পরিষ্কার করবার দায়িত্ব নিয়েছেন। ওয়ার্ডগুলিকে পরিষ্কার করে যাচ্ছেন এবং সন্দেহ জনক কাউকে দেখলেই ব্যাবস্থা নিচ্ছেন। শিলিগুড়িতে মেডিক্যাল কলেজের সুপারভাইজারের করোনা পজিটিভ ধরা পড়ায় চাঞ্চল্য ছড়িছে গোটা মেডিক্যাল কলেজ এলাকাতে। গোটা মেডিক্যাল কলেজ এলাকাকে সানিটাইজ করা হচ্ছে রোজ। শিলিগুড়ির চারপাশে আলাদাভাবে সানিটাইজ করা হচ্ছে।