অবতক খবর,১১ আগস্ট:রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে ভয় দেখিয়ে প্রতিবেশী সহ প্রতিবেশীর বন্ধুর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ গৃহবধূর । ঘটনাটি ঘটেছে লালগোলা থানার ডাঙার মাঠ শেখপাড়া এলাকায় ।

ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে আজ লালগোলা থানায় ওই প্রতিবেশী মিঠুন শেখ ও তার বন্ধু কালু শেখের নামে লিখিত অভিযোগ দায়ের করে । ওই গৃহবধূ বলেন যে তার প্রতিবেশী মিঠুন শেখের বাড়ি তার বন্ধু কালু সেখ মাঝে মধ্যেই যাতায়াত করতো ।

১১ দিন আগে রাত্রে ছাদ দিয়ে অভিযুক্ত কালু শেখ ও মিঠুন শেখ তার বাড়িতে ঢোকে , ওইসময় বাড়িতে কেও ছিল না , তার স্বামী কর্মসূত্রে কলকাতায় ছিল । সে নিজের ঘরে ঘুমাচ্ছিল। তার ঘরে ঢুকে তার প্রতিবেশী মিঠুন শেখ তাকে বন্ধুকে দেখিয়ে ভয় দেখায় ও কালু শেখ জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে ।

এই ঘটনা যেনো কাওকে না বলে তারজন্য তাকে হুমকি দেওয়া হয় যে সে যদি কাওকে এই ঘটনার বিষয়ে বলে তাহলে তার স্বামী সন্তান সকলকে মেরে ফেলবে তারা। তারপর আবারো তাকে অভিযুক্ত কালু শেখ তার প্রতিবেশী মিঠুন শেখ এর মাধ্যমে তিনদিন আগে তার সন্তানদের মেরে ফেলার ভয় দেখিয়ে মিঠুন শেখের পরিবারের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের নাম করে দেবদাসপুর নিয়ে যায় ।

ওই গৃহবধূর স্বামী বলেন যে, সে তার বউয়ের মোবাইল বন্ধ পেয়ে গ্রামের বন্ধুদের ফোন করে খবর নেই ও সে জানতে পারে যে তার বউকে ওইখানে জোর করে নিয়ে গিয়েছে প্রতিবেশী মিঠুন শেখ। আর এই খবর পাওয়ার পর সঙ্গে সঙ্গেই তিনি কলকাতা থেকে বাড়ি আসেন এবং সেইখান থেকে তার স্ত্রীকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন । তিনি যখন জানতে পারেন যে মিঠুন এর পরিবারের সঙ্গে তার বউ গিয়েছে তিনি জানতে পারে তখন মিঠুন কে ফোন করলে মিঠুন তাকে গালিগালাজ করে এবং মারার হুমকি দেই, সেই সময় মিঠুনের সঙ্গে কালু শেখ ও উপস্থিত ছিল বলে তিনি দাবি করেন । অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে লালগোলা থানার পুলিশ ।