অবতক খবর,১৯ জানুয়ারি,মালদা: এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে অভিযোগ পরিবারের। স্বামী সহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের থানায়। আজ সকালে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ী বুলবুলি মোড় এলাকায়।

জানা গেছে ওই গৃহবধূর নাম অর্চনা চৌধুরী দাস। গত তিন মাস আগে ইংলিশবাজার থানার বিশ্বনাথ মোরের বাসিন্দা সায়ন দাসের সাথে বিয়ে হয় ওই গৃহবধূর। কর্মসূত্রে পুরাতন মালদা মঙ্গলবাড়ী এলাকায় ভাড়া থাকতেন তারা। জানা যায় ওই গৃহবধূর এটি দ্বিতীয় বিয়ে।

প্রথম পক্ষের ১০ এবং ১২ বছরের দুটি কন্যা সন্তান রয়েছে। পারিবারিক নানা কারণেই বিয়ের পর থেকেই ওই গৃহবধূর স্বামী সহ তার বাবা-মা তার ওপর অত্যাচার করতে বলে অভিযোগ। তার স্বামী সায়ন দাস তার বাবা রঞ্জিত দাস সহ চার জন মিলে ওই গৃহবধূকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এর পর শ্বাসরোধ করে ওই গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। আজ সকালে ওই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

এরপর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী তার বাবা সহ মোট চার জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।