অবতক খবর: আড়িয়াদহ গুলি কাণ্ডে প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা করলেন মদন মিত্র। মদন মিত্র দাবি করেছেন,৭ দিন আগেই অভিযুক্তদের সতর্ক করেছিলেন। খবর ছিল, আহতকে খুনের জন্য ১ কোটি টাকা সুপারি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দিনেদুপুরে শুটআউট হয় দক্ষিণেশ্বর আড়িয়াদহ এলাকায়। অভিযোগ, যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে কয়েকজন দুষ্কৃতী গুলি চালায়। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। বাইক থেকে পড়ে যান অরিত্র ঘোষ নামে ওই যুবক। এরপর তাঁকে রাস্তায় ফেলেই মারধর করা হয় বলে অভিযোগ।

গুরুতর জখম অবস্থায় তাঁকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। এই ঘটনার জন্য প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা করেছেন কামারহাটির বিধায়ক। তিনি বলেন, “আড়িয়াদহ তরুণ দল স্পোর্টিং ক্লাবের রেজিস্ট্রি করাতে দেননি প্রাক্তন বিধায়ক তথা সিপিএম নেতা মানস মুখোপাধ্যায়। আর সেই ঘটনার পর থেকেই এমন অপরাধের ঘটনা বারবার ঘটছে।” এখানেই শেষ নয়, অরিত্র ঘোষকে খুনের জন্য ১ কোটি টাকা সুপারি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ করেন তিনি।

মদন মিত্রের বক্তব্য প্রসঙ্গে প্রাক্তন সিপিআইএম বিধায়ক মানস মুখোপাধ্যায় বলেন, কয়েকদিন আগে অভিযুক্তের বাড়ির অনুষ্ঠানে মদন মিত্রের ছেলে-বউমা গিয়েছিলেন। কাদের আশ্রয়ে দুষ্কতীরা এত ক্ষমতা পাচ্ছে তা বোঝাই যাচ্ছে। উল্লেখ্য, গুলি কাণ্ড নিয়ে গত বৃহস্পতিবার পুলিশকে নিশানা করেছিলেন মদন।