অবতক খবর,১৩ আগস্ট,মালদা:- গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের তৃণমূল পরিচালিত বোর্ড গঠনে যে ষড়যন্ত্র করা  হয়েছিল তা আবারও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া একটি বক্তব্যের মাধ্যমে বেরিয়ে এলো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে গয়েশবাড়ি অঞ্চল কমিটির তৃণমূলের এক যুব নেতা কামাল শেখ সেদিন তে ঘটনা ঘটেছিল তা বক্তব্যের মাধ্যমে তুলে ধরেছেন।

৯ আগস্ট গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠনের ষড়যন্ত্রমূলক পদক্ষেপ নেওয়ার চেষ্টা করছিল বিরোধীরা তা ফাঁস করে দিয়েছে  তৃণমূলের ওই যুবনেতা।

৯ আগস্ট গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠনের দিন ওই যুব নেতাই মূলত গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠনের বিরোধিতা করেছিল । আর তারপরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে যুব তৃণমূলের গয়েশবাড়ি অঞ্চল কমিটির সহ-সভাপতি কামাল শেখ বলছেন,   প্রধান গঠনের ক্ষেত্রে টাকা পয়সার কোনো রকম লেনদেন হয় নি।  তৃণমূলের গয়েশবাড়ি অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনি বাড়িতে গিয়ে টাকা লেনদেনের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেটা সম্পূর্ণ মিথ্যা। মিরাজুল বোসনির ব্যবসা সংক্রান্ত বিষয়ে আমার কাছে টাকা পেতেন। সেই টাকায় তাকে ফেরত দেওয়া হয়েছে।

এদিকে পুরো বিষয়টি সামনে আসতেই বিরোধী দল কংগ্রেস, বিজেপি , সিপিএমকে এক হাত নিয়েছে তৃণমূলের গয়েশবাড়ি অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনি। তিনি বলেন, এই গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠনের ক্ষেত্রে বিরোধীরা অনেক ষড়যন্ত্র করেছিল। কিন্তু আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে তৃণমূলের প্রত্যেক সদস্যদের সমর্থন নিয়েই বোর্ড গঠনের সাফল্য পেয়েছি। আর সেখানে একটা মিথ্যা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে শুধু আমার নয়, তৃণমূলের বদনাম করার চেষ্টা করা হয়। এরপরই আসল ঘটনা সামনে চলে এসেছে । সবাই তা দেখতে পেয়েছে। পুরো বিষয়টি জেলা  এবং রাজ্য নেতৃত্ব কে জানিয়েছি । যারা এই ধরনের জঘন্য ঘটনা ঘটিয়েছে । তাদের বিরুদ্ধে যাতে উপযুক্ত ব্যবস্থা নেওয়া যায় সে ব্যাপারে পুলিশকে অভিযোগ জানাব।