অবতক খবর,মালদা,সানু ইসলামঃ গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেলোতিনটি পরিবারের সর্বস্ব। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাঁচল-২ নম্বর ব্লকের অন্তর্গত ভাকরি গ্রাম পঞ্চায়েতের হারাহাজরা গ্রামে।স্থানীয় সূত্রে জানা গেছে বৃহস্পতিবার রাতে মশা মারার জন্য ধোয়া জ্বালানো হয়েছিল গোয়াল ঘরে। সেই জন্য আগুন লাগে।

তারপরেই সেই আগুন ছড়িয়ে পড়ে ক্ষণিকের মধ্যে দাউ দাউ করে জ্বলতে থাকে রশিদ আলী ও তার দুই ছেলের বাড়ি।কোনরকমে বাড়ির লোকেরা ঘর থেকে বেরিয়ে আসে। গভীর রাতে হঠাৎ অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ি থেকে কোনো সামগ্রী বার করতে পারেননি,আগুন দেখে আশেপাশের বাসিন্দারা ছুটে আসেন।গ্রামের বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা করেন। তারপর চাঁচল দমকল কেন্দ্র থেকে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন।কয়েক ঘণ্টার চেষ্টায় কোনভাবে আগুন নিয়ন্ত্রণে আসে।

ততক্ষণে আগুনে তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।তিনটি ঘরে থাকা নগদ টাকা, আসবাবপত্রসহ ,বাড়িতে মজুদ থাকার বিভিন্ন শস্য ,সহ মূল্যবান সামগ্রী নিমিষের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। প্রায় ১০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।অগ্নিকাণ্ডের ঘটনায় সর্বস্ব হারিয়ে সরকারি সাহায্যের দাবি তুলেছেন ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারের সদস্যরা। পরদিন সকাল বেলা ভস্মিভূত পরিবার দেখা করতে আসেন মালদা জেলার সভাপতি আব্দুর রহিম বক্সি।