অবতক খবর , সৌরভ নস্কর , দক্ষিণ 24 পরগনা:-  ১৫ ই ডিসেম্বর মঙ্গলবার দুপুর২টো থেকে দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরের চৌরঙ্গী কন্যাশ্রী ময়দানে এক ঐতিহাসিক জনসভা অনুষ্ঠিত হয়।

এই সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র নেতা দেবাংসু ভট্টাচার্য। এছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ শুভাশীষ চক্রবর্তী, মথুরাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সি.এম. জাটুয়া, ক্যানিং বিধায়ক শওকত মোল্লা, সাগর বিধায়ক বঙ্কিম চন্দ্র হাজরা সহ অন্যান্য তৃণমূল সমর্থক।

নামখানা তৃণমূল কংগ্রেসের সোশ্যাল সেল এর পক্ষ থেকে এই বিরাট সভার ঘোষণা করা হয়। এই সভায় বিজেপির অমানবিক কৃষি বিলের তীব্র বিরোধিতা করা হয়। এছাড়া ও সাম্প্রদায়িকতার রাজনীতির বিরুদ্ধে ও তীব্র সমালোচনা করা হয়।
বিজেপির নোংরা রাজনীতি তে কোনো মহিলা সুরক্ষিত নয়।

এবং কৈলাশ বিজয় বর্গী অমিত শাহ জে পি নাড্ডা বাংলাকে বাঙাল বলে,ক্ষমতায় এলে বাংলাকে কাঙ্গাল করে ছাড়বেন কটাক্ষ করেন দেবাংশু ভট্টাচার্য। এবং এই সভা থেকে বলেন সাধারণ মানুষরা যেন সিএএ-এনআরসি বিরোধিতা করে।

প্রায় ১০হাজার মানুষের ঢল নামে এই সভায়। ২০২১ এর আসন্ন বিধান সভা নির্বাচনে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায় কেই রাজ্যের মুখ্যমন্ত্রী আসনে বসানোর জন্য আহ্বান জানানো হয়। এই সভায় মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।