অবতক খবর , রাজ্ , হাওড়া :- রাজ্য জুড়ে বনমন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় কে নিয়ে জল্পনা চললেও তিনি সেই জল্পনা জিইয়ে রাখলেন। মঙ্গলবার বিকেলে ডোমজুড়ের পাকুরিয়া অফিসে চাকরি প্রার্থীদের জন্য একটি ফ্রি কোচিং সেন্টার উদ্বোধন করে বলেন, বাম আমল থেকেই রাজ্যে চাকরির খরা চলছে। বেকার যুবক যুবতীরা হতাশ এবং দিশাহীন। তিনি তাদের দিশা দেখানোর জন্যই ডোমজুর বিধানসভা কেন্দ্রের মধ্যে এই ফ্রি কোচিং সেন্টার উদ্বোধন করেন। এই সেন্টারের যাবতীয় সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সুযোগ মিলবে।

রাজনৈতিক মহলে খবর শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করতে চলেছেন। এই নিয়ে তিনি বলেন, শুভেন্দুর ব্যাপার একান্তই তাঁর ব্যক্তিগত। তিনি নিজেই তা বলতে পারবেন। আমি জানি না এবিষয়ে।

যদিও কিছুদিন আগে শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের একত্রে ছবি সম্বলিত পোস্টার হাওড়ার বেশ কয়েক জায়গায় দেখা গিয়েছিল। এ নিয়ে তিনি বলেন, তার শুভানুধ্যায়ীরা কেউ এই পোস্টার লাগাতে পারে। তবে তিনি তৃণমূলের একজন কর্মী হিসেবে আছেন এখনও পর্যন্ত।

বিজেপিতে যোগদানের সম্ভবনার প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনও তিনি তৃণমূলের একজন কর্মী। নেতৃত্ব ডাকলেই দ্বিতীয় দফায় তিনি বৈঠকে বসতেও রাজি। বিজেপিতে যোগদানের সম্ভবনা নিয়ে জল্পনা উড়িয়ে তিনি বলেন, আমার অবস্থান আগেই জানিয়ে দিয়েছি। এ নিয়ে জল্পনার জায়গা নেই। এরপর যদি কিছু হয় তবে তা সকলেই দেখতে পাবেন।