অবতক খবর,১৭ এপ্রিলঃ কৃষ্ণনগরের বিধায়ক তথা তৃণমূলের প্রবীণ নেতা মুকুল রায় নিখোঁজ। সোমবার রাত সোয়া ১০টায় তেমনই দাবি করেছেন তাঁর ছেলে তথা বীজপুরের প্রাক্তন তৃণমূল বিধায়ক শুভ্রাংশু রায়। তিনি জানিয়েছিলেন,”বিকেলে দুটো ছেলে বাবাকে নিয়ে বেরিয়ে গিয়েছে। কোথায় নিয়ে গেছে জানি না। আমি এয়ারপোর্ট থানায় এফআইআর দায়ের করেছি।”

শুভ্রাংশু জানিয়েছেন, বীজপুর থানাতেও অভিযোগ দায়ের করবেন তিনি।

শুভ্রাংশু যে অভিযোগ করেছেন, তার সহজ অর্থ হল, তাঁর বাবা মুকুল রায়কে কেউ অপহরণ করে নিয়ে গিয়েছে। এক সময়ে তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড ছিলেন মুকুলবাবু। বিজেপিতে যোগ দেওয়ার পর তিনি প্রথমে জাতীয় কর্মসমিতির সদস্য ও পরে সর্বভারতীয় সহ সভাপতি হয়েছিলেন। তা ছাড়া কেন্দ্রে কিছু সময়ের জন্য রেলমন্ত্রীও ছিলেন তিনি। তাঁকে যদি কেউ এভাবে নিয়ে যায়, তা উদ্বেগের বটে।

তবে সূত্রের খবর,দিল্লি গেছেন মুকুল রায। রাত ৯টা ৫৫ মিনিটে ১ নং টার্মিনাসে ইন্ডিগো বিমানে তাঁকে দিল্লি এয়ারপোর্টে দেখা গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য,আজই মুকুল পুত্র শুভ্রাংশুর নাম করে এবং একটি তালিকা প্রকাশ করে ট্যুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই মুকুল রায়ের নিখোঁজের খবরে রাজনৈতিক জল্পনা কিন্তু অনেকটাই উস্কে গেছে। যদিও তাঁর দিল্লিতে দেখা মিলেছে।