অবতক খবর,২৮ এপ্রিল,নদীয়া:- সামনে ঈদ। সেই ঈদের দিন নদীয়ার শান্তিপুরের স্পর্শ কাতর এলাকাগুলিতে বাড়তি পুলিশের টহলদারির দাবি জানালেন বিভিন্ন মসজিদের ইমামরা। শান্তিপুর শহরের মোট 74 টি মসজিদ রয়েছে। তাদের মধ্যে আজ 34 টি মসজিদের ইমাম এবং অন্যান্য মসজিদের মসজিদ কমিটির লোকজনদের নিয়ে শান্তিপুর থানা তে একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক বৈঠকের ডাক দেওয়া হয়েছিল। ওই বৈঠকে বিভিন্ন মসজিদের ইমাম এবং মসজিদ কমিটির সভাপতিরা ছাড়াও উপস্থিত ছিলেন সার্কেল ইন্সপেক্টর গৌরীপ্রসন্ন বন্ধু এবং শান্তিপুর থানার ওসি লাল্টু ঘোষ।

সম্প্রতির বাতাবরণ বজায় রেখে ঈদের দিন উচ্চস্বরে মাইক বাজানো মদ্যপান করা থেকে বিরত থাকার জন্য। বিভিন্ন মসজিদের ইমাম এবং মসজিদ কমিটির সভাপতিরা একমত হয়েছেন। তারা আগামীকাল শুক্রবার বিভিন্ন মসজিদে ওই এলাকার মানুষদের সচেতন করার জন্য বার্তা দেবেন। পুলিশের পক্ষ থেকে তাদের আশ্বস্ত করা হয়, ঈদের দিন শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য তারা সব রকম সহযোগিতা করবেন।

শান্তিপুর থানার ফোন নাম্বারে যেকোন সমস্যার জন্য ফোন করলেই পুলিশ গিয়ে সেখানে হাজির হবে। এবাদেও পেট্রোলিং এবং পুলিশের টহলদারির ব্যাপারটা হচ্ছে গুরুত্ব দেওয়ার কথা বলেন পুলিশ প্রশাসন। রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি ঈদের দিন শান্তি-শৃঙ্খলা বজায় রাখাটাই এদিনের বৈঠকের মূল আলোচ্য বিষয় ছিলো। বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি এবং সংখ্যালঘু সম্প্রদায়ের নেতৃত্বকেও উপস্থিত থাকতে দেখা যায়, তারা তাদের মূল্যবান বক্তব্য পেশ করেন।