কলকাতায় করোনা ভাইরাস আক্রান্ত মৃত্যু

ভারতে মোট করোনা ভাইরাস আক্রান্ত ৪১৫

ভারতবর্ষে করোনা মৃত্যুর সংখ্যা বেড়ে ৮

অবতাক খবর, সংবাদদাতা :: এবার কলকাতায় করোনা ভাইরাস আক্রান্ত মৃত্যু হল এক ব্যক্তির । দেশে অন্যান্য রাজ্যের করনা মৃত্যুতে পশ্চিমবঙ্গের নামও জড়িয়ে গেল। দমদমের বাসিন্দা 55 বছর বয়সী এই ব্যক্তির মৃত্যুর সঙ্গে ভারতবর্ষে করোনা মৃত্যুর সংখ্যা বেড়ে ৮ হয়ে গেল। আজ দুপুর সাড়ে তিনটে পঁয়ত্রিশের ওকে আক্রান্ত হন এই ব্যক্তি।তিনি করনা আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে কলকাতা আমরি হাসপাতাল ভর্তি ছিলেন। সেখানেই তার চিকিৎসা চলছিল।

তার পরিবারের অন্যান্য সদস্যদের আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাছাড়া তারা চিকিৎসাধীন। তাদের লালা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এখন সেই রিপোর্ট হাতে আসেনি। তার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এই ব্যক্তির। হাসপাতাল সূত্রে জানা গেছে তার বুকে আগে থেকেই হৃদযন্ত্র বন্ধ ছিল। তিনি বিলাসপুর আক্রান্ত হন ।সেখান থেকে তিনি চিকিৎসার জন্য কলকাতা ছুটে এসেছিলেন।

আমরি হাসপাতাল  তাকে ভর্তি রেখে চিকিৎসা চলছিল। সেখানে পরীক্ষা করে জানা গেছিল যে তিনি করনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে আইসোলেশন ওয়ার্ডে দেখে চিকিৎসা শুরু করা হয় কিন্তু আজ হঠাৎ হৃদযন্ত্র বিকল হয়ে যায় ও তিনি হাসপাতালে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান।