অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ,কোচবিহার, ১০সেপ্টেম্বর :       কোচবিহার জেলা জুড়ে হাসপাতালের,”লিঙ্কম্যান ভেকসিন ক্যারিয়ার ও ধাইমাসি জনস্বাস্থ্য হেল্থ ওয়ার্কার্স” সংগঠনের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ ও ডেপুটেশন শীতলকুচিতেও ।

বৃহস্পতিবার সংগঠনটির কোচবিহার জেলা কমিটির আহ্বানে জেলা জুড়ে এই কর্মসুচী পালিত হচ্ছে বলে সংগঠনের শীতলকুচি ব্লক সম্পাদক দীপক বর্মন জানান । শীতলকুচি (বি.পি.এইচ.সি.) ব্লক স্বাস্থ্য কেন্দ্রের সামনে তারা ৪দফা দাবিতে অবস্থান বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের দাবী, (১) অবিলম্বে বর্ধিত ভাতা দিতে হবে (২) ৫ মাসের অনাদায়ী বা বকেয়া ভাতা অবিলম্বে দিতে হবে (৩) প্রতি মাসে ৪দিনের পরিবর্তে কুড়ি দিনের কাজের সুযোগ দিতে হবে (৪) ভ্যাকসিন ক্যারিয়ার ছাড়া অন্য কোনো ভাবে ভ্যাকসিন ক্যারিঙ করা চলবে না।

সংগঠনের শীতলকুচি ব্লক সম্পাদক দীপক বর্মন ও শেখ সিরাজ আব্দুল্লা মিয়া জানান, দাবি না মানা পর্যন্ত তাদের এই কর্মসুচি চলতে থাকবে।শীতলকুচি হাসপাতালের বিএমওএইচ শম্ব অধিকারী জরুরি কাজে বাইরে থাকায় তার সাথে দেখা করা সম্ভব হয় নি, তবে তিনি টেলিফোন মারফতে জানান ভ্যাকসিন ক্যারিয়ারদের দাবি সম্পর্কে তিনি জানেন এবং তাদের এই দাবি পূরণের তিনি চেষ্টা করছেন। বিশেষ করে বকেয়া বেতন আগামী সাত দিনের মধ্যেই পরিশোধের ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।