অবতক খবর , আসানসোল :     কেন্দ্রীয় সরকার জনবিরোধী নীতির প্রতিবাদে আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়ার নেতৃত্বে একটি রেলী বের করা হয়। আসানসোল হটন রোড মোর থেকে শুরু করে আসানসোল পৌরসভা মোড় থেকে আবার পুনরায় হটন রোড গিয়ে শেষ হয়।

এদিন রাজু আলুওয়ালিয়া বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশকে বিক্রি করার চক্রান্ত করছে। সাধারণ মানুষকে মন কি বাত বলে বোকা বানানো হচ্ছে। জনতা এবার সজাগ হয়ে গেছে প্রত্যেকদিন কিছু না কিছু নতুন নাটক শুরু হয় এই কেন্দ্র সরকারের। এবার সময় এসে গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে গদি থেকে নামানোর জন্য। নইলে যত বেরোজগার রয়েছে তাদের চাকরি কে কেড়ে নেবে, সবাইকে বেরোজগার এর চক্রান্ত করছে।

অনেক পুঁজিপতিরা রয়েছে তারা কোটি কোটি টাকা নিয়ে পালিয়ে গেছে দেশ থেকে এখনো সেই সুরাহ হলো না। কিছুদিন পর দেখবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কয়েকশো কোটি টাকা নিয়ে দেশ থেকে পালিয়ে গেছে। তাই মানুষকে সজাগ হতে হবে। বিজেপির দিলীপ ঘোষের নিয়ে এদিন মন্তব্য করেন। যাদের কথা বলার ঢং নেই তারা পশ্চিমবাংলায় সরকার গড়ার স্বপ্ন দেখছে। কখনো আবার বলছে গরুর মূত্র থেকে সোনা বের হবে। আমাদের নেতার কাছে ওনাকে ভাষা শিখতে হবে। যে স্বপ্ন দেখছে মুঙ্গে রি লাল কে হাসিন স্বপ্নে সেইটা ভুলে যান পশ্চিমবঙ্গে আপনাদেরকে শূন্য করে দেবো এই বলে মন্তব্য করেন আইএনটিটিইউসির নেতা রাজু আলুওয়ালিয়া।