অবতক খবর,১৪ জানুয়ারি: মাড়োয়ারি যুবা মঞ্চের পক্ষ থেকে কৃত্রিম অঙ্গ প্রত্যঙ্গ লাগানোর এক শিবিরের আয়োজন করা হয়েছে ইসলামপুর বালাজি ধর্মশালায়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামপুরের প্রাক্তন পৌর পিতা ও পৌর প্রশাসক কানাইয়ালাল আগারওয়াল ও মারোয়াড়ী যুবা মঞ্চের বিভিন্ন সদস্যরা।

অজয় শোনি কনভেনার মাড়োয়ারি যুবা মঞ্চের তিনি জানান কৃত্রিম অঙ্গ প্রত্যঙ্গ লাগানোর যে ক্যাম্প করা হয়েছে আজ তার প্রথম দিন আজ যে সব মানুষের হাত পা নেই তাদের হাত পায়ের মাপ নেওয়া হবে এবং রোববার দিন তাদের সেই অনুযায়ী হাত পা লাগানোর কাজ করা হবে।

তিনি আরো বলেন আজ খুব আনন্দ অনুভব হচ্ছে সাধারণ মানুষকে এই পরিষেবা দিতে পারার জন্য আমরা ধন্য। তিনি আরো বলেন মাড়োয়ারি যুবা মঞ্চের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ। কানাইয়া লাল আগারওয়াল বলেন মাড়োয়ারি যুবা মঞ্চের পক্ষ থেকে যে ক্যাম্পের আয়োজন করা হয়েছে কৃত্রিম অঙ্গ প্রত্যঙ্গ প্রতিস্থাপনের তার জন্য তাদেরকে ধন্যবাদ।

2014 সালে এই ক্যাম্প করেছিল তারা আবার এবছর করছেন তারা এমনই জানিয়েছেন। তিনি আরো বলেন আজ এই মানুষদের হাত পায়ের মাপ নেওয়া হবে এবং পরের দিন তাদের হাত-পা প্রতিস্থাপন করা হবে। এবং এই কাজের জন্য মাড়োয়ারি যুবা মঞ্চকে তিনি অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।