অবতক খবর,২৪ এপ্রিল: গতকাল গভীর রাতে কাঁচরাপাড়া ২১ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর বেবী বণিকের বাড়িতে ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা। কাঁচরাপাড়া সাহাপুকুর মোড়ে সপরিবারে বসবাস করেন তিনি। তাঁর স্বামী সক্রিয় তৃণমূল কর্মী এবং তিনিও দীর্ঘদিন যাবৎ তৃণমূল দলের সঙ্গে যুক্ত রয়েছেন। গত ২২শে এপ্রিল বীজপুর বিধানসভার নির্বাচন সম্পন্ন হয়েছে। কিন্তু নির্বাচন পরবর্তী হিংসা এখনো অব্যাহত রয়েছে গোটা বীজপুর জুড়ে। আর এই হিংসার সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা। গতকাল বেবী বণিকের বাড়ির সামনে পরপর দু’টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। প্রথমটি ফাটলেও, দ্বিতীয়টি ফাটেনি এবং পরবর্তীতে বীজপুর থানার পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নিয়ে যায়।

এই ঘটনার পেছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা যুক্ত রয়েছে বলে অভিযোগ করেছেন বেবী বণিকের স্বামী খোকন বণিক। তিনি অভিযোগ করে বলেন, তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের দায়িত্ব যেদিন পেয়েছিলেন খোকন বণিক, সেদিনই তাকে ফোনে হুমকি দেওয়া হয়।

উল্লেখ্য,গত লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার হওয়ার পর অর্থাৎ ২৩শে মে ২০১৯-এর পর তাকে ব্যাপক মারধর করা হয় এবং বেশ কিছুদিন ঘরছাড়া ছিলেন তিনি।

এছাড়াও তার বাড়ির সামনে লাগানো সিসিটিভি ক্যামেরা ও বাড়ির জানালা ভাঙচুর করা হয়েছে।

বোমার শব্দ এত তীব্র ছিল যে আশেপাশের মানুষও আতঙ্কিত হয়ে পড়েন।

তবে এই বোমাবাজির ঘটনায় পুলিশ প্রশাসনকে নীরব ভূমিকায় দেখা যাচ্ছে।
যার জেরে আরও আতঙ্কিত হয়ে পড়ছেন এলাকাবাসী।

স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে প্রশ্ন তুলে বলছেন,যদি এই সমস্ত ঘটনার বিরুদ্ধে পুলিশ কড়া পদক্ষেপ না নেয় তাহলে আমাদের নিরাপত্তা দেবে কে? যেভাবে দুষ্কৃতীরা তান্ডব চালাচ্ছে পুলিশের কড়া ব্যবস্থা নিয়ে তাদের উচিত শাস্তি দেওয়া।