অবতক খবর,১৯ মে: গতকাল কাঁচরাপাড়া ১ নং ওয়ার্ডে যে মৃতদেহ পাওয়া গিয়েছিল তাতে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ ঘটনার প্রায় ১২ ঘন্টা কেটে গেলেও এই রহস্য মৃত্যুর কোন কিনারা করতে পারেনি বীজপুর পুলিশ প্রশাসন। আসলে ওই ব্যক্তি কিভাবে মারা গেলেন,এটাই এখন সবথেকে বড় প্রশ্ন! ওই ব্যক্তি কি নিজেই নিজের গলা কেটেছেন,নাকি কেউ তাঁকে খুন করেছে? একের পর এক প্রশ্ন কিন্তু উঠছেই। তবে একটি প্রশ্নেরও জবাব নেই পুলিশের কাছে।

গতকাল থেকে আজ পর্যন্ত ঘটনাস্থলে ছুটে এসেছেন বড় বড় পুলিশ আধিকারিকরা। তদন্তকারী কুকুরের দ্বারা তারা তল্লাশি চালাচ্ছেন ঘটনাস্থলে এবং আশেপাশের অঞ্চলে।

ওই ব্যক্তি যদি নিজের গলা নিজেই কেটে থাকেন তাহলে তিনি যে অস্ত্র দিয়ে গলা কেটেছেন সেই অস্ত্রটি গেল কোথায়? আর যদি এটি খুন হয়ে থাকে, তবে এই রকম একজন মানসিক ভারসাম্যহীন দুঃস্থ মানুষের খুন করল কে বা কারা?এই সকল বিষয় এখন তদন্ত সাপেক্ষ। দিনেদুপুরে মূল সড়কের পাশে এই রকম একটি রক্তাক্ত দেহ উদ্ধারে প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়েও।

অন্যদিকে ঘটনাস্থল ব্যারিকেড দিয়ে ঘিরে দিয়েছে পুলিশ। ওই অঞ্চলে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না কাউকেই। পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই কিছু বলা সম্ভব হবে তাদের পক্ষে।

তবে এই ঘটনায় স্তম্ভিত ও আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।