অবতক খবর,৩ ডিসেম্বর: গত ১লা ডিসেম্বর কাঁচরাপাড়া কাটাগঞ্জ পোস্ট অফিসের অন্তর্ভুক্ত পাল্লাদহ অঞ্চলে আসাজুল মন্ডল(২৪)কে বেধড়ক মারে স্থানীয় কিছু যুবক। রাজীব মল্লিক(বাপ্পা),শেখ মিজানুল(সুজয়),শেখ জুলফিকার সহ আরো ২ জন। মোট পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এদের মধ্যে রাজীব মল্লিক(বাপ্পা),শেখ মিজানুল(সুজয়),শেখ জুলফিকার ধরা পড়েছে এবংবাকি ২ জন পলাতক। জানা গেছে, এদিন রাতে পাল্লাদহ মসজিদের পাশ দিয়ে আসাজুল যখন বাড়ি ফিরছিল ঠিক তখনই এই পাঁচজন মদ্যপ অবস্থায় তাকে বেধড়ক মারধর করে। আসাজুলের পিতা রবি মন্ডল(৫১),মা আর আমি মনরমা বিবি(৪৫) ও তার বোন জাহানারা খাতুন যখন খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তখন ওই পাঁচজন অভিযুক্ত তাদেরকেও বেধড়ক মারধর করে।‌ যারফলে রবি মন্ডল গুরুতর আহত হন। স্থানীয়দের তৎপরতায় আসাজুল মন্ডল, রবি মন্ডল এবং মনরমা বিবিকে আশঙ্কাজনক অবস্থায় কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হলে তাদের কলকাতার একটি হাসপাতালে রেফার করা হয়। আপাতত তারা সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আসাদুলের মা মনরমা বিবি জানান,তার ছেলেকে ওই পাঁচ অভিযুক্ত এর আগেও এইভাবে মারধর করেছে। কিন্তু এইবার তারা জাহানারা খাতুনের জামাকাপড়ও ছিঁড়ে দিয়েছে।

স্থানীয়রা জানান,যে পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে,তারা প্রায় প্রতিদিনই মদ্যপ অবস্থায় এই অঞ্চলে তান্ডব চালায়। তাদের এই কর্মকাণ্ডে অতিষ্ট হয়ে উঠেছেন এলাকাবাসী।