অবতক খবর,১৩ ডিসেম্বর: সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। আজ কাঁচরাপাড়া রেলওয়ে ওয়ার্কশপে এসেছিলেন ঈষ্টার্ন রেলের জেনারেল ম্যানেজার শ্রী অরুন অরোরা।

আজ একের পর এক কর্মসূচিতে অংশগ্রহণ করতে দেখা যায় ইষ্টার্ন রেলওয়ের জেনারেল ম্যানেজার শ্রী অরুন অরোরাকে। তিনি প্রথমে রেলওয়ে ওয়ার্কশপের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে একটি বৈঠক করেন।

তিনি আজ কাঁচরাপাড়া রেল হাসপাতালে অক্সিজেন প্লান্টের শুভ উদ্বোধন করলেন। একসাথে প্রায় ১০০ বেডে অক্সিজেন সরবরাহের ক্ষমতা সম্পন্ন অক্সিজেন প্লান্ট। এর আগে এইরকম একটি অক্সিজেন প্লান্ট কলকাতা বি.আর সিং হাসাপাতালে বসানো হয়েছিল। এরপর আজ কাঁচরাপাড়া রেল হাসপাতালে এটি বসানো হল। সেই সঙ্গে উপস্থিত ছিলেন শ্রী এস.আর ঘোষাল(সি.ডব্লিউ.এম.ই/ঈষ্টার্ন রেলওয়ে),শ্রী এস.কুমার(সি.ডব্লিউ.এম/কাঁচরাপাড়া) সহ রেলের অন্যান্য উচ্চ পদাধিকারীরা।

এরপর তিনি সোজা চলে আসেন কাঁচরাপাড়ার বহু পুরনো এবং সর্বজন বিদিত হাইন্ড মার্সে। যেখান থেকে বড় বড় খেলোয়াড়রা জাতীয় এবং আন্তর্জাতিক প্রেক্ষাপটে আমাদের দেশের নাম উজ্জ্বল করেছেন।

কিন্তু দীর্ঘ বছর যাবত সেই মাঠের সৌন্দর্যায়ন রক্ষণাবেক্ষণের অভাবে বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সেই মাঠ আবার নবরুপে সুসজ্জিত হয়েছে। ইষ্টার্ন রেলওয়ের জেনারেল ম্যানেজার শ্রী অরুন অরোরা নবরুপে সজ্জিত হাইন্ড মার্স উদ্বোধন করেন এবং সেই সঙ্গে ইন্টার্নস্ অফ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন। যা গোটা সপ্তাহব্যাপি চলবে। সমস্ত রেল কর্মচারীরা এই খেলায় অংশগ্রহণ করেন।

এরপর অবতক খবরে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে বলেন, শরীর-স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলার ভূমিকা অপরিসীম।

তিনি আরো বলেন, আঞ্চলিক যে সমস্ত বড় বড় খেলোয়াড়রা ছিলেন তাদের মূর্তি এই মাঠে বসানো হবে এবং অঞ্চলের সমস্ত খেলাধুলা প্রেমীরা এই মাঠে খেলাধুলা করতে পারবেন। এই মাঠ সকলের জন্য উন্মুক্ত। এই অঞ্চলের খেলোয়াড়রা যাতে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পৌঁছান, সেই কামনায় তিনি করেন বলে আমাদের জানান।