অবতক খবর: কাঁকসার বিডিও অফিস সংলগ্ন গণনা কেন্দ্রে উত্তেজনা। তৃণমূল থেকে অভিযোগ, সকাল সাড়ে ১১টা নাগাদ আচমকা সিপিএম সমর্থকরা এবং আদিবাসী সম্প্রদায়ের মানুষেরা তির ধনুক নিয়ে হামলা চালায় তৃণমূল কর্মীদের ওপর। বেশ কয়েকটি মোটরসাইকেল ও স্কুটি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার আইসির নেতৃত্বাধীন বিশাল পুলিশ বাহিনী। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে, মুর্শিদাবাদ জেলার ভরতপুর এক নম্বর ব্লকের অন্তর্গত আমলাই গ্রামে মজুত থাকা সকেট বো*মা ফেটে বিস্ফো*রণ ঘটে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ঘটনার খবর পেয়ে ভরতপুর থানার পুলিশ আমলাই গ্রামে পৌঁছায়। বিস্ফো*রণ স্থল থেকে পুলিশ বিপুল পরিমাণ তাজা বো*মা উদ্ধার করেছে এমনটাই খবর।

এদিকে, মালদার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ভোট গণনা কেন্দ্রে সকাল থেকে বসে রয়েছেন কাউন্টিং এজেন্ট ও প্রার্থীরা। কোনও আধিকারিক বা কাউন্টিং অ্যাস্টিটেন্ট যাননি সেখানে। এই কারণে এজেন্ট ও প্রার্থীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। জানা যায়,হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের ৭ টি গ্রাম পঞ্চায়েতের ভোট গণনা চলছে হরিশ্চন্দ্রপুর হাই স্কুলে।