অবতক খবর,২৮ আগস্টঃ কচুরিপানায় আটকে প্লাস্টিকে ঢাকা মশারি টাঙানো! যা ঘিরে চাঞ্চল্য গঙ্গা পাড়ের বসবাসকারীরা, আতঙ্কিত স্নান করতে আসা মানুষজন, উদ্বিগ্ন পুলিশ প্রশাসনও।

আজ নদীয়ার শান্তিপুর পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ড স্টীমার ঘাট এলাকায় ভাগীরথী নদীর মধ্যে কচুরিপানায় আটকে একটি প্লাস্টিকে মোড়খ মৃত দেখে চাঞ্চল্য ছড়ায়। ঘটনা স্থলে ছুটে আসে শান্তিপুর থানার পুলিশ, স্থানীয় এলাকাবাসীদের সহযোগিতায় তারা কাছে গিয়ে লক্ষ্য করে এটি প্রকৃতপক্ষে একটি পুতুল মানুষ নয়, চলতি মনসা পূজো উপলক্ষে কিংবা অন্য কোন এলাকায় সাপে কামড়ানোতে মৃত্যু হওয়া ব্যক্তির প্রতিকৃতি হিসেবে এই পুতুল কলার ভেলায় ভাসিয়েছে । যদিও সেটিকে, ছাড়িয়ে মুল স্রোতে ছেড়ে দেওয়া হয়।

অনেকে কাছে যেতে পর্যন্ত ভয় পেয়েছেন। তারা জানাচ্ছেন, কলা গাছের ভেলা তাতে মশারি বালিশ এবং মানুষের মতো আকৃতি একটি লম্বা মাটির পুতুল ছিল যা দেখে এলাকার মানুষ রীতিমতো ঘাবড়ে যায়। দূর থেকে দেখে মনে হচ্ছিল তাতে একটি মানুষ শোয়ানো আছে।

এই খবর পেয়ে ভাগীরথী নদীর পারে ভিড় জমায় এলাকার মানুষজন।

মানুষের ভিড় দেখে খবর দেওয়া হয় শান্তিপুর থানায় ঘটনাস্থলে আছে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এসে ওই ভেলার কাছে গিয়ে দেখেন তাতে একটি মাটির পুতুল শোয়ানো আছে।