অবতক খবর, রাজীব মুখার্জী, হাওড়া :: করোনা আক্রান্ত স্বামীকে শশ্মানে দাহ করে বাড়ি ফিরে নিজের বিশেষ চাহিদা সম্পন্ন ১৯ বছরের ছেলেকে শ্বাসরোধ করে খুন করে আত্মঘাতী হল মা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার রাজাপুর থানার ঘরভাঙা বাসুদেবপুর চৌধুরী পাড়ার ঘটনা। পুলিশ সূত্রে খবর আত্মহত্যাকারিণী মৃতার নাম অনুশ্রী দে (৪৪) ও তার ছেলে প্রীতম দে (১৯)।

স্থানীয় সূত্রে খবর মৃত দেবনাথ দে (৪৭) পেশায় বেসরকারি কারখানার কর্মী ।গত এক সপ্তাহ ধরে শরীরে জ্বরের উপসর্গ নিয়ে ভুগছিলেন। শনিবার বেলায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি হন। সেদিনই তিনি মারা যান। এর পরেই তাঁর করোনা পরীক্ষা করা হলে পজেটিভ আছে। আজ দেবনাথ দে কে শিবপুর শ্মশানে দাহ করতে যান তার স্ত্রী ছেলে ও পরিবারের সদস্যরা। জানা যায়, সৎকার করার পর বাড়ি ফিরে তার স্ত্রী ঘটিয়ে ফেলেন এই মর্মান্তিক ঘটনা।

মৃতের আত্মীয়দের দাবী যেহেতু স্বামী করোনা আক্রান্ত হয়ে মারা গেছে সেই শোকেই তার ছেলেকে মেরে নিজেও আত্মঘাতী হয়েছে ওই মহিলা। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া এলাকায়। পুলিশ মৃতদেহ গুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। শ্মশান যাত্রায় উপস্থিত লোকেদের হোম কোয়ারইন্টাইন করা হবে বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর।