নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : বর্ধমান :    করোনা আক্রান্ত রোগীদের সুষম খাবার দিলো প্রয়াস নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা। বর্ধমান তেজগঞ্জ হাই স্কুলের উদ্দম শিক্ষক দের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয় মানুষ জন।

রাজ্যের সাথে সাথে পূর্ব বর্ধমান জেলাতেও ক্রমশ বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমণের সংখ্যা। করোনা সংক্রমণের সংখ্যার সাথে সাথে মৃত্যুও হচ্ছে গোটা রাজ্য। বর্তমানে করোনা আক্রান্তদের পাশে থেকে তাদের মনোবল বাড়াতে এবং করোনা আক্রান্ত রোগীদের সুষম খাবার দিলো প্রয়াস নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা। করোনা আক্রান্ত রোগীদের পাশাপাশি দুঃস্থ ও নার্স দেরও সুষম খাবার দিলো প্রয়াস।

প্রয়াসের পক্ষথেকে সন্দীপ কুমার চক্রবর্তী বলেন বর্ধমান প্রান্তিকে কভিড কেয়ার সেন্টার করাহয়েছে এই কভিড কেয়ার সেন্টারে কভিড আক্রান্ত রোগীদের আজ সুষম জাতীয় কিছু খাবার দেওয়া হলো। আমাদের প্রয়াসের পক্ষথেকে এই কর্মসূচি এখন লাগাতার চলবে। প্রয়াসের পক্ষথেকে প্রতি রবিবার এই কভিড সেন্টারে এই ধরনের সুষম খাবার দেওয়া হবে। পাশাপাশি এই সেন্টারে কর্মরত নার্সদের দেওয়া এই ধরনের খাবার। এছাড়াও রাজ্য সরকারের ডাকা এই বিধি নিষেধ কর্মসূচিতে দুঃস্থ মানুষদের পাশে থাকবে প্রয়াস।