অবতাক খবর, সংবাদদাতা :: করোনা কবল থেকে রক্ষা পাচ্ছেন না কেউই। একে একে করোনা কবলে চলে যাচ্ছেন প্রচুর নেতা-নেত্রীরা। তবে এবার করোনা আক্রান্ত হলেন নৈহাটি তৃণমূল কংগ্রেসের ক্রাইসিস ম্যানেজার বলে পরিচিত তৃণমূল নেতা পার্থপ্রতিম দাসগুপ্ত অর্থাৎ টুটুল দা। তিনি গত তিনদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে ঘর বন্দি রয়েছেন। তার আক্রান্ত হবার কথা জানতে পেরে তার অনুগামীরা তার সুস্থতা কামনা করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়া ফেসবুক ও টুইটারে।

পার্থ দাসগুপ্ত অর্থাৎ নৈহাটি বাসীর কাছে টুটুল দা বলেই পরিচিত। তিনি বর্তমানে নিজেকে জনগণের থেকে সরিয়ে নিয়েছেন সেফ নিরাপদ আশ্রযে অর্থাৎ কোরান্টাইনের রয়েছেন।

তার করোনা আক্রান্তের কথা জেনে তার সুস্থতা কামনা করে তাকে ফোন করে চলেছেন তার অনুগামী ও শুভাকাঙ্ক্ষীরা। তাছাড়া জেলার তৃণমূল নেতারা ও রাজ্য নেতারাও তার সুস্থতা কামনা করেছেন। দ্রুত আরোগ্য লাভ করে আবার জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করার পরামর্শ ও বার্তা দিয়েছেন এক মন্ত্রী ও 2 জন সাংসদ।

তাছাড়া তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন বিরোধী দল বিজেপি বিধায়ক ও বিজেপির রাজ্য কমিটির নেতারাও। তাছাড়া তার দ্রুত আরোগ্য সুস্থ কামনা বার্তা দিয়েছেন বিজপুর এর বিধায়ক শুভ্রাংশু রায়।

টুটুল বাবুকে এনিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান বর্তমানে মোটামুটি তিনি সুস্থ আছেন তবে করেনটাইনে আছেন। বিজেপি নেতাদের যোগাযোগ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন তারা আমার শুভাকাঙ্ক্ষী মানুষ তারা রাজনৈতিক কথাবার্তা জন্য ফোন করেননি। শারীরিক সুস্থতার খোঁজখবর নিয়েছেন। টুটুল দা জানান এই দুঃসময়ে যারা যারা ফোন করেছেন বা খোঁজখবর নিয়েছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞ তাছাড়া যারা হয়তো কোন বাধ্যতার কারনে ফোন করতে বা খোঁজখবর নিতে পারেননি তিনি তাদেরও সুস্থ ও সেফ থাকার জন্য ঈশ্বরের কাছে কামনা করেন।