অবতক খবর : উৎপল রায় : জলপাইগুড়ি :    ময়নাগুড়ি পুলিশ প্রশাসনের উদ্যোগে শনিবার একটি প্রশাসনিক বৈঠক আয়োজিত হলো। মূলত করোনার দ্বিতীয় ঢেউ এর বার বাড়ন্ত যে ভাবে ছড়িয়ে পড়ছে বিভিন্ন এলাকায়। সেই বিষয়ে দফায় দফায় বৈঠক করেছেন ময়নাগুড়ি পুলিশ প্রশাসন। এর আগে স্থানীয় ব্যবসায়ী সমিতি সহ বিভিন্ন ধর্মের প্রতিনিধিদের নিয়ে এক প্রশাসনিক বৈঠক করেন ময়নাগুড়ি পুলিশ প্রশাসন। শনিবার ফের উচ্চ পর্যায়ের প্রশাসনিক বৈঠক করা হয় ময়নাগুড়ি থানায়।

এদিনের এই বৈঠকে হাজির ছিলেন জলপাইগুড়ি জেলা পুলিশের ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা, ময়নাগুড়ির বিডিও শুভ্র নন্দী, ময়নাগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ লাকি দেওয়ান, ময়নাগুড়ি থানার আইসি ভূষণ ছেত্রী, ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান সজল বিশ্বাস সহ সংবাদকর্মীরা।

এদিনের এই বৈঠকে আলোচনা করা হয় ময়নাগুড়িতে শ্মশানের সমস্যা, তা কিভাবে সমাধান করা যায়। আগামী ১ মে থেকে শুরু হচ্ছে ১৮ বছরের উর্দ্ধে থাকা সকলের জন্য করোনার টিকাকরন। আর তা কিভাবে এবং কোথায় সম্পন্ন হবে । অপাতত ময়নাগুড়ি হাই স্কুলে তার ব্যবস্থার জন্য এদিন আলোচনা হয়। এছাড়াও, ময়নাগুড়ি পলিটেকনিক কলেজে নতুন করে সেফ হোম তৈরি করার বিষয়েও এদিন আলোচনা হয়। এমনকি বর্তমান পরিস্থিতির উপর নজর রেখে যাতে কেউ কোনো নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেশি নিতে না পারে বা কালোবাজারি না হয় সেই বিষয়েও এদিন আলোচনা করা হয়।

এই বিষয়ে ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা বলেন, ” বিভিন্ন বিষয় নিয়ে আমাদের বৈঠক করা হলো। শ্মশান সমস্যা, সেফ হোম, কালোবাজারি ইত্যাদি বিষয় নিয়েই আলোচনা হয়।”