অবতক খবর,২৮ আগস্ট: ডাক্তার,নার্স এবং সকল স্বাস্থ্য কর্মীরা প্রথম থেকেই করোনার সঙ্গে লড়াই করে যাচ্ছেন। কিন্তু এই করোনা মোকাবিলা করতে করতে তারা নিজেরাই আক্রান্ত হয়ে পড়ছেন। এদের মধ্যে কেউ করোনাকে হারিয়ে যুদ্ধ জয় করছেন, আবার কেউ হেরে যাচ্ছেন জীবন যুদ্ধে।

ঠিক সেইরকমই কাঁচরাপাড়ায় রয়েছেন এক সাহসী করোনা যোদ্ধা। প্রথম থেকে সাধারণ মানুষকে করোনার কবল থেকে রক্ষা করতে করতে তিনি নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েন। আমরা কথা বলছি কাঁচরাপাড়া কুলিয়ানগর রোডের বাসিন্দা ডাঃ এস প্রসাদ(৪৬)-এর। তিনি একজন জেনারেল ফিজিশিয়ান।

আজ তিনি করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। গত ১০ দিন আগে তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তাঁর করোনা পরীক্ষা করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে। তিনি চিকিৎসার জন্য কল্যাণী কার্নিভাল কোভিড হাসপাতালে ভর্তি হন। অবশেষে তিনি করোনাকে হারিয়ে আজ সুস্থভাবে বাড়ি ফেরেন।

এ প্রসঙ্গে তিনি বলেন,’যেহেতু আমি একজন চিকিৎসক।, তাই আমাকে বিভিন্ন জায়গায় বিভিন্ন রোগীর চিকিৎসার করতে যেতে হয়। কোনভাবে আমি এই করোনার কবলে পড়েছি। কিন্তু আজ আমি করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছি। আর আমার চিকিৎসায় আমাকে বিশেষভাবে সহযোগিতা করেছেন আমার সহপাঠী বন্ধু ডাঃ কিশোর সাউ। আমি তাকে অন্তর থেকে ধন্যবাদ জানাই।’