অবতক খবর,১৪ মে,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমানঃতৃণমূল কংগ্রেসের নবজোয়ার যাত্রা উপলক্ষে মন্তেশ্বর ব্লকের কুসুমগ্রাম তৈয়বা উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন মাঠে শনিবার বিকালে মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে জনসভায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন আগামী পঞ্চায়েত নির্বাচনের দলের প্রার্থী জনগণের মতামতের মাধ্যমে ঠিক করা হবে।

কোন দাদা বা নেতা ও ব্লক সভাপতি, মন্ত্রী, বা জেলা সভাপতি নির্দেশে বা কথায় ঠিক করা হবে না।

পঞ্চায়েতের বুথের দলের প্রার্থী ঠিক হবে সেই বুথের জনগণ গোপন ব্যালটে ভোটের মাধ্যমে।

তাই মন্তেশ্বর ব্লকের কুসুম গ্রামে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা শেষ হওয়ার পর মন্তেশ্বর ব্লকের পঞ্চায়েত নির্বাচনের জন্য তৃণমূল কংগ্রেসের প্রত্যেক অঞ্চলের প্রত্যেক বুথের দলের প্রার্থী ঠিক করার জন্য কঠোর পুলিশ পাহারায় গোপন ব্যালটে মাধ্যমে ভোট প্রক্রিয়া শুরু হয় জনসভার স্থানে। কঠোর পুলিশ পাহারার মাধ্যমে

ভোট শুরু হয় বিকাল ৫টা থেকে, ভোট চলে রাত ৮টা পর্যন্ত । নির্বিঘ্নে এই ভোট শেষ হয়। এই ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের লম্বা লাইনে দাড়িয়ে ভোট দেওয়ার উৎসাহ ছিল যথেষ্ট পরিমাণে । সাধারণ মানুষজন ভোট দিয়ে সেই বুথের প্রার্থী যাকে ঠিক করবে সেই দলের প্রার্থী হবে বলে জানিয়ে যান সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি ।