অবতক খবর, সংবাদদাতা,  নরেশ ভকত, বাঁকুড়া :: আমরা জানি কোভিড 19 মহামারীর ফলে আজ গোটা ভারতে লকডাউন করা হয়েছে।এর ফলে খেটে খাওয়া মানুষের দৈনন্দিন জীবন যাপনে নেমে এসেছে চরম অনিশ্চিয়তা। এই মহামারী পরিস্থিতি মোকাবিলায় রাজ্য বাসীকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাঁর সেই আবেদনে সাড়া দিয়ে ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট এমার্জেন্সি রিলিফ ফাণ্ডে’ স্কলারশিপ থেকে পাওয়া পাঁচ হাজার টাকা তুলে দিলেন ছাত্র সৌম্যদীপ পাল।

বাঁকুড়ার পাত্রসায়রের বামিরা গ্রামের বাসিন্দা। শুক্রবার পাত্রসায়রের বিডিও প্রসন্ন কুমার মুখোপাধ্যায়ের হাতে পাঁচ হাজার টাকার চেক তুলে দেয় মেধাবী ছাত্র সৌম্যদীপ পাল। সৌম্যদীপ ২০১৫ সালে ৮০ শতাংশ নম্বর পেয়ে বামিরা গুরুদাস বিদ্যায়তন থেকে মাধ্যমিক পাশ করে। বর্তমানে বর্ধমান রাজ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সৌমদীপ জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে দু’দফায় পাওয়া স্কলারশিপের টাকা থেকে একটা অংশ সে রাজ্যের করোনা মোকাবিলা তহবিলে তুলে দিল। সৌম্যদীপ পালের এই ভাবনাকে পাত্রসায়রের বিডিও প্রসন্ন কুমার মুখোপাধ্যায় ও সৌম্যদীপের বাবা নবকুমার পাল সাধুবাদ জানান।