অবতক খবর, সংবাদদাতা, শালবনী :: করোনা ভাইরাসের আতঙ্ক মোকাবিলায় রাজ্য সরকার গুলি মার্চের ১৫ থেকে জুনের দশ তারিখ পর্যন্ত দীর্ঘমেয়াদী ছুটির ঘোষণা করেছে। সেই সময় সরকারের পাশে দাঁড়িয়ে মানবিক দৃষ্টিভঙ্গি নিয়ে এই করোনা ভাইরাসের মোকাবিলায় সচেষ্ট শালবনী সদর উত্তর তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতি ও ছাত্র যুব শিক্ষক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্বন্বয় মঞ্চ। সদর উত্তর চক্রের তৃনমূল শিক্ষক সমিতির সভাপতি তন্ময় সিংহের তরফে জানানো হয়েছে এখনও পর্যন্ত রাজ্য সরকারের এমারজেন্সি ত্রাণ তহবিলে পঞ্চাশ হাজার দুশ টাকা সাহায্য করা হয়েছে সমিতির পক্ষ থেকে ও ৫৫০ টি পরিবারকে সাহায্য করা হয়েছে প্রায় পঁচাত্তর জনের মতো দাতা এই দুটি কর্মসূচিতে এগিয়ে এসেছেন ।

তিনি আরও জানান প্রথম দু দফায় প্রায় ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পরে, এই সপ্তাহে ২৫০ টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। শালবনীর মহাশোল, ভূগলুশোল, সিদাডিহি, দেউলকুন্ডা, কড়েদানা ও ভাউদিতে সংস্থার তরফে অরুন মাহাত, তুলি সাউ,অর্পনা কোলে, অমর চৌধুরী, বাপ্পা বিষয়ী, নির্মল মান্ডি, ঠাকুরদাস মাহাত, অতনু সাঁতরা প্রমুখেরা খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।

তন্ময় বাবু চক্রের সমস্ত শিক্ষক যারা এগিয়ে এসেছেন ও এলাকার সাধারন মানুষ যারা খাদ্য সামগ্রী বিতরণে সাহায্য করেছেন তাদের ধন্যবাদ জানান। পশ্চিমবঙ্গ তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি অশোক রুদ্রের এই পদক্ষেপে সবারই এগিয়ে আসা উচিত বলে তন্ময় বাবু জানান, যদিও সদর উত্তর চক্রের মোট সদস্যের এক তৃতীয়াংশ শিক্ষক শিক্ষিকা এখনও এগিয়ে আসেননি বলে তিনি নিরাশা ব্যাক্ত করেন।